• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২১ রবিউস সানি ১৪৪৬

আর্মি স্টেডিয়ামেই আতিফ আসলামের কনসার্টের অনুমতি মিলল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৪, ০৬:১১ পিএম
আর্মি স্টেডিয়ামেই আতিফ আসলামের কনসার্টের অনুমতি মিলল
সংগীতশিল্পী আতিফ আসলাম। ছবি: সংগৃহীত

মঞ্চ কাঁপাতে ফের ঢাকায় আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী আতিফ আসলাম। আগামী ২৯ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে আয়োজিত ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টে অংশ নেবেন তিনি।

বাংলাদেশ ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে ‘ম্যাজিকাল নাইট ২.০’ কনসার্টটি আয়োজন করছে ট্রিপল টাইম কমিউনিকেশন। সম্প্রতি তাদের অফিসিয়াল ফেসবুকে আতিফ আসলামের ‘কুচ ইস তারহা’ গানের মিউজিক শেয়ার করে কনসার্টের ঘোষণা দেয় প্রতিষ্ঠানটি।

নিরাপত্তা শঙ্কায় সম্প্রতি বাতিল হয়েছে বেশ কিছু আউটডোর কনসার্ট। আতিফের কনসার্ট নিয়েও শঙ্কা ছিল ভক্তদের মনে, অবশেষে কনসার্টের অনুমতি পেয়েছে প্রতিষ্ঠানটি।  বৃহস্পতিবার (২৪ অক্টোবর) ট্রিপল টাইম কমিউনিকেশনকে অনুমতি দিয়েছে আর্মি স্টেডিয়াম কর্তৃপক্ষ।

‘ও লামহে ও বাতে’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’ থেকে ‘পেহলি দফা’র মতো জনপ্রিয় গান দিয়ে বাংলাদেশের শ্রোতাদের মধ্যেও দারুণ জনপ্রিয় আতিফ আসলাম। চলতি বছর দ্বিতীয়বারের মতো ঢাকা কাঁপাতে আসছেন আতিফ আসলাম।

আতিফ ছাড়া কনসার্টে পারফর্ম করবেন আরেক পাকিস্তানি তরুণ শিল্পী আবদুল হান্নান, বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল। এ ছাড়া এই কনসার্টে থাকবে বিশেষ চমক, যা এখনই প্রকাশ করছে না আয়োজক কমিটি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ নভেম্বর বিকেল পাঁচটা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। দর্শকের জন্য গেট খুলে দেওয়া হবে বেলা একটায়।

পাকিস্তানের আবদুল হান্নান জনপ্রিয়তা পান ‘ইরাদে’ ও ‘বিখরা’ গান দিয়ে। ২০২২ সালে মুক্তি পাওয়া তাঁর ‘ইরাদে’ গানটি শোনা হয়েছে ৭ কোটি ৮৭ লাখের বেশিবার। একই বছর মুক্তি পাওয়া ‘বিখরা’ শোনা হয়েছে ৩ কোটি ৮১ লাখ বারের বেশি। দেশ ও দেশের বাইরে নিয়মিত কনসার্টে দেখা যাচ্ছে সংগীতশিল্পী তাহসান খানকে। সর্বশেষ যুক্তরাষ্ট্র মাতিয়ে এসেছেন এই শিল্পী। দেশটির পেনসিলভানিয়া ও নিউইয়র্কে কনসার্টে অংশ নেন তিনি।

Link copied!