• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘প্রিয়তমা’ সিনেমার প্রশংসা করলেন অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১১, ২০২৩, ০৭:০৫ পিএম
‘প্রিয়তমা’ সিনেমার প্রশংসা করলেন অপু বিশ্বাস
ছবি: সংগৃহীত

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢালিউড কিং শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। সিনেমাটি দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। এবার প্রিয়তমা সিনেমার প্রশংসা করলেন শাকিবের প্রথম স্ত্রী  অপু বিশ্বাস।

শুক্রবার (১১ আগস্ট) বিকালে টাঙ্গাইলে সংবাদমাধ্যমকে অপু বলেন,  “সিনেমাটি কয়েকবার দেখেছি। অসাধারণ একটি সিনেমা। এ ধরনের সিনেমা খুব কম হয়। তবে আমার নতুন সিনেমা ‘লাল শাড়ি’ ব্যাপক সাড়া ফেলেছে।”

এর আগে ‘প্রিয়তমা’ মুক্তির আগে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ঢালিউড কুইন খ্যাত অপু বলেন, “শাকিব খান আমাদের ইন্ডাস্ট্রির বড় ক্যানভাস, সবচেয়ে বড় বিলবোর্ড। আমি চাই তা সম্মুন্নত থাকুক। কিন্তু দুয়েকজন তার সিনেমার প্রচারণার এই সময়ে তাকে নিয়ে নানান কথা বলে সিনেমাটির ক্ষতি করার চেষ্টা করছে। দেখুন, শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনোভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। সে কারণেই আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি।”

রোমান্টিক-অ্যাকশন ধাঁচের সিনেমা ‘প্রিয়তমা’। আরশাদ আদনানের প্রযোজনায় ছবিটির কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। এতে শাকিবের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন কলকাতার ইধিকা পাল। ছবিটিতে আরও অভিনয় করছেন কাজী হায়াত, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।

 

Link copied!