• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন অনুপমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৪:৪১ পিএম
ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন অনুপমা
অনুপমা পরমেশ্বর। ছবিঃ সংগৃহীত

খুব বেশিদিন হয়নি চলচ্চিত্রাঙ্গনে পা রেখেছেন অনুপমা পরমেশ্বর। ইতোমধ্যে তার অভিনীত প্রায় এক ডজন সিনেমা মুক্তি পেয়েছে। অভিষেক চলচ্চিত্রেই সবার নজর কাড়েন তিনি। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত অধিকাংশ সিনেমা বক্স অফিসে সফলতা লাভ করেছে। রূপের জাদুতেও দর্শক মনে নাড়া দিয়েছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

বলিউড ও হলিউডের অভিনেত্রীরা তাদের সঙ্গে ঘটে যাওয়া যৌন নিগ্রহের ঘটনা নিয়ে যখন মুখ খুলেন তখন অনুপমাও তার সঙ্গে ঘটে যাওয়া তিক্ত ঘটনা নিয়ে কথা বলে আলোচনায় উঠে আসেন। বর্তমানে কন্নড় ভাষার একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এ সিনেমার মাধ্যমে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটবে তার।

অনুপমা অভিনীত ‘টিলু স্কয়ার’ সিনেমা মুক্তি পেয়েছে গত ২৯ মার্চ। এতে তার সঙ্গে অভিনয় করেছেন সিধু। সিনেমাটি প্রি-রিলিজ ভালো ব্যবসা করার পাশাপাশি হলেও বেশ ভালো আয়ে করছে। একই সঙ্গে ৩৫ লাখ টাকায় ওটিটি প্ল্যাটফর্মে বিক্রি হয়েছে সিনেমাটি।

সিনেমাটি মুক্তির আগে এর ট্রেলার প্রকাশ হয়। যেখানে অভিনেতা সিধুর সঙ্গে অনুপমার একটি ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। যা সিনেমাতেও দৃশ্যমান। কিন্তু বিষয়টি নিয়ে ট্রেলার প্রকাশের পর থেকেই জোর আলোচনা-সমালোচনা ছিল বিভিন্ন মাধ্যমে। তবে সস্প্রতি কটাক্ষের  ব্যাপারে কথা বলেছেন এই দক্ষিণী নায়িকা।

তারকাদের নিয়ে সংবাদ প্রকাশ করা ফিল্মবিটের প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী অনুপমা এ ব্যাপারে জানিয়েছেন―বিশেষ করে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করা বেশ কঠিন। কেননা, শুটিংয়ের সময় আশপাশে অনেক মানুষ উপস্থিত থাকেন। ফলে কিছুটা অস্বস্তিতে পড়তে হয় তাদের।

এ অভিনেত্রী ব্যাখ্যা করে বলেন, রোমান্স করা সহজ বিষয় নয়। আপনার চারপাশে একশ’ লোক, তাদের সামনে এটি করা অস্বস্তিকর। দু’জন মানুষের ঘনিষ্ঠ হওয়া কেবলই তাদের ব্যক্তিগত মুহূর্ত এবং যা একটি ইউনিটের সামনে করা ভিন্ন বিষয়।

তিনি বলেন, আমাদের ঘনিষ্ঠ দৃশ্যটি গাড়ির ভেতরে করা হয়েছে। এ জন্য সবাই গাড়ি নিয়ে কথা বলছে। দৃশ্যটি যখন করি তখন পায়ে দুটি ক্ষত ছিল। এ অবস্থায় অভিনয় করতে হয়েছে এবং চরিত্রটিকে বাস্তবসম্মতভাবে পর্দায় ফুটিয়ে তুলতে হয়। দর্শকরা হয়তো মনে করেন আমরা উপভোগ করছি, কিন্তু মোটেও তা নয়।

প্রসঙ্গত, এবারই প্রথম নয়, এর আগে ২০২২ সালের ১৪ জানুয়ারি অনুপমা অভিনীত ‘রাউডি বয়েস’ সিনেমা মুক্তি পায়। এতে তার সঙ্গে ছিলেন অভিনেতা আশিষ রেড্ডি। তাতেও ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছিল তাকে। আর ‘প্রেমাম’ খ্যাত এ নায়িকাকে বারবার ঘনিষ্ঠ দৃশ্যে দেখে অবাক না হয়ে পাড়েন না দর্শক-ভক্তরা।

Link copied!