• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬

কেন ‘দরদ’ বয়কটের ডাক দিলেন শাকিব ভক্তরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ১০:৫৮ এএম
কেন ‘দরদ’ বয়কটের ডাক দিলেন শাকিব ভক্তরা
গানে শাকিব-সোনাল। ছবি : ভিডিও থেকে

সুপারস্টার শাকিব খান অভিনীত প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ বয়কটের ডাক দিয়েছে ক্ষিপ্ত শাকিবিয়ানরা। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ১৫ নভেম্বর। এই সিনেমার মাধ্যমে শাকিব প্যান ইন্ডিয়ান চলচ্চিত্রে পা রেখেছেন। বাংলাদেশের পাশাপাশি বিশ্বব্যাপী ‘দরদ’ একই দিনে মুক্তি দেওয়া হবে। এই ছবিতে শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বলিউডের সোনাল চৌহান।

 সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা অনন্য মামুন। সিনেমার মুক্তিকে কেন্দ্র করে ইতোমধ্যে প্রচারণা শুরু হয়েছে। ছবিটির প্রচারণার জন্য অন্তর্জালে নানান পোস্ট করছেন নির্মাতা।

প্রচারণার অংশ হিসেবে পূর্ব ঘোষণা অনুযায়ী সোমবার (২১ অক্টোবর) ফেসবুক পোস্টে ৫০ ফিট সাইজের কাটআউট লায়ন্স সিনেমাস-এ উন্মুক্ত করার ঘোষণা দেন। বেশ ঢাক-ঢোল পিটিয়ে ৫০ ফিট সাইজের কাটআউট উন্মুক্ত করার কথা জানালেও বাস্তবে একটা ব্যানার উন্মুক্ত করেছেন ‘দরদ’ নির্মাতা অনন্য মামুন। এ নিয়ে ক্ষিপ্ত শাকিবিয়ানরা। যে কারণে সিনেমাটি বয়করেটর ডাক দিয়েদেন তারা।

নির্মাতা মামুনের কর্মকাণ্ডে ব্যাপক ক্ষোভ দেখা দিয়েছে শাকিবিয়ানদের মধ্যে।  সিনেমার বিভিন্ন গ্রুপে ‘দরদ’ বয়কটের ডাক দিয়েছেন! অনন্য মামুনের কারণেই ফ্লপ হতে পারে শাকিব খানের ‘দরদ’ মনে করছেন তারা।

সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব খানের এক ভক্ত লিখেছেন, ‌‘এইটা দেখার পর অনন্য মামুনের ওপর আর বিন্দুমাত্র বিশ্বাস নাই। এত ঢাক-ঢোল পিটিয়ে বলল ৫০ ফিট সাইজের কাটআউট উন্মুক্ত করবে আর বাস্তবে একটা ব্যানার উন্মুক্ত করল। ভণ্ডামির একদম চূড়ান্ত সীমায় আছেন মামুন। ভণ্ডামি বা চাপাবাজির নোবেল কিংবা অস্কার থাকলে অনন্য মামুন প্রতি বছর একটা করে জিততেন।’

আরেকজন লিখেছেন, ‘অনন্য মামুন কাটআউট আর বিলবোর্ড এক জিনিস না। এটা জানেন কি? বললেন ৫০ ফুট দৈর্ঘ্য কাটআউট লায়ন সিনেমাস-এ লাগাবেন কিন্তু লাগালেন বিলবোর্ড। একি তামাশা ভাই?’

এদিকে নতুন সিনেমা ‘বরবাদ’ নিয়ে  মুম্বাই অবস্থান করছেন শাকিব খান। শুটিংয়ের জন্য আগামী এক মাস তিনি সেখানেই অবস্থান করবেন। ‘দরদ’ মুক্তির সময় দেশে থাকছেন না শাকিব খান। যার ফলে প্রচারণায়ও থাকছেন না তিনি। সিনেমাটি থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন শাকিবিয়ানরাও।

সাইকো-থ্রিলার ধাঁচের গল্পে নির্মিত এই সিনেমায় শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন ও সাফা মারিয়াসহ আরও অনেকে।
 

Link copied!