• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

হঠাৎ আলো ঝলমল দুবাই পাড়ি দিচ্ছেন পূর্ণিমা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৪, ১১:২৩ এএম
হঠাৎ আলো ঝলমল দুবাই পাড়ি দিচ্ছেন পূর্ণিমা
অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। ছবি: ফেসবুক থেকে

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। দীর্ঘদিন ধরেই অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। নব্বই দশকের শেষদিকে সিনেমায় তার আবির্ভাব। নায়ক রিয়াজের বিপরীতে ‌‘এ জীবন তোমার আমার’ সিনেমা্ দিয়ে ঢালিউডে পা রাখেন তিনি। জাকির হোসেন রাজু পরিচালিত গান-গল্প ও তারকাশিল্পীদের অভিনয়ের মুন্সিয়ানায় সমৃদ্ধ রোমান্টিক গল্পের ছবিটি দর্শকের মনে আজও মুগ্ধতা ছড়ায়।

চিত্রনায়িকা পূর্ণিমা বর্তমানে অভিনয়ে খুব একটা নিয়মিত নন। স্বামী-সংসার সামলেই বলা চলে দিন কাটে তার। মাঝে মধ্যে দেখা যায় শোবিজে নানান রকম কাজে অংশ নিতে। এবার একটি জুয়েলারি প্রতিষ্ঠানের প্রচারণায় অংশ নিতে দুবাই যাচ্ছেন এই নায়িকা। তার সঙ্গে এই সফরে থাকবেন আরও একঝাঁক তারকা। একই আয়োজনে যোগ দিবেন সংযুক্ত আরব আমিরাত, পাকিস্তান, শ্রীলঙ্কার বেশ কয়েকজন তারকা শিল্পী।

জানা গেছে,  য়েলারির ব্র্যান্ড প্রতিষ্ঠানটির একটি শোরুম উদ্বোধন হবে দুবাই শহরে। সেখানে উপস্থিত থাকবেন পূর্ণিমা। তার সঙ্গী হবেন সুপারস্টার শাকিব খান, কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলসহ আরও অনেকে। আগামী ২৬ অক্টোবর জুয়েলারি প্রতিষ্ঠানটির নতুন শাখা উদ্বোধন হবে। এর আগেই সেখানে পৌঁছাবেন পূর্ণিমারা।

পূর্ণিমা অভিনীত সর্বশেষ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘আহারে জীবন’। ছটকু আহমেদ পরিচালিত ছবিটিতে তাঁর সহশিল্পী  ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। করোনার সময়ে ঘটে যাওয়া নানা দুর্ঘটনা নিয়ে ছবির গল্প। ঈদে প্রেক্ষাগৃহে তেমন সুবিধা করতে না পারলেও ইউটিউবে মুক্তির পর বেশ সাড়া পাচ্ছে ছবিটি।

Link copied!