• ঢাকা
  • বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬

মেহেন্দির লেহেঙ্গা পরেই দিওয়ালি পার্টিতে আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৪, ০৫:১৬ পিএম
মেহেন্দির লেহেঙ্গা পরেই দিওয়ালি পার্টিতে আলিয়া
আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় চিত্রনায়িকাদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। বক্স অফিস হিট করা একাধিক সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের প্রতি যেমন যত্নশীল, তেমনি ফ্যাশনেও সচেতন। নিজের মেহেন্দির দিনের লেহেঙ্গা পরেই দিওয়ালি পার্টিতে উপস্থিত এই নায়িকা। বলি তারকারা যদি একই পোশাক বা শাড়ি দ্বিতীয়বার পরেন তা হলে হইচই পড়ে যায়। তবে না, আলিয়া কোনদিনই সেসব চর্চার পরোয়া করেন না। 
গত বছরের ১৭ অক্টোবর স্বামী রণবীরের হাত ধরে বিয়ের শাড়ি পরে পৌঁছে গিয়েছিলেন জাতীয় পুরস্কার নিতে। ঠিক তেমনই এবার ২২ অক্টোবর (মঙ্গলবার) মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে আলিয়া পৌঁছে গিয়েছিলেন নিজের মেহেন্দির দিনের লেহেঙ্গা পরে।

অর্থাৎ আবারও পোশাকের পুনরাবৃত্তি করলেন জনপ্রিয় এই অভিনেত্রী। কিন্তু তাতে কে কী বলল, পরোয়া করেন না আলিয়া। এদিন পাপারাজ্জিদের ক্যামেরায় উঠে এসেছে আলিয়ার একাধিক ছবি ও ভিডিও। আর তাতে সেই মেহেন্দির দিনের ১৮০ টি টেক্সটাইল প্যাচ দিয়ে তৈরি একটি গোলাপী লেহেঙ্গা সেটে দেখা গিয়েছে ‘গাঙ্গুবাই’ খ্যাত অভিনেত্রীকে।

ঘটনাচক্রে আলিয়ার এই লেহেঙ্গাটি ডিজাইনার মণীশ মালহোত্রারই তৈরি করা। এদিকে এদিন তার সঙ্গে ছিলেন তার বড় বোন শাহিন ভাট। শাহিন পরেছিলেন ফিরোজা-সবুজ আনারকলি কুর্তা সেট। দিদি শাহিনের হাত ধরেই গাড়ি থেকে নামতে দেখা যায় আলিয়াকে।

আলিয়া নিজের বিয়ের মেহেন্দি অনুষ্ঠানে ১৮০ টি টেক্সটটাইল প্যাচ দিয়ে তৈরি এই গোলাপী লেহেঙ্গার সঙ্গে পরেছিলেন হীরে-পান্না খচিত চাঁদবালি নেকলেস সঙ্গে ছিল ম্যাচিং টিকলি ও কানে ভারি দুল। চুল সেদিন খোলাই ছিল তার। মেকআপে ছিল রুজ-রঙিন গাল, চকচকে মউভ-গোলাপী ঠোঁট, পালকযুক্ত ভ্রু, মাস্কারা। তবে দিওয়ালি পার্টিতে অবশ্য এই একই লেহেঙ্গার সঙ্গে শুধুমাত্র ভারি দুলে দেখা গেছে আলিয়াকে। সঙ্গে ছিল ন্যুড মেকাপ।

‘জিগরা’ সিনেমা ধর্মা প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছেন আলিয়া ভাট। অ্যাকশন ঘরানার এ সিনেমা পরিচালনা করেছেন ভাষণ বালা।  ১১ অক্টোবর সিনেমাটি মুক্তি পেয়েছে। তা ছাড়া ‘আলফা’ নামে একটি সিনেমার কাজ আলিয়ার হাতে রয়েছে। 

Link copied!