• ঢাকা
  • সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

অজয়ের ‘সিংহম এগেন’ সিনেমার স্বত্ব বিক্রি ২৮৪ কোটি টাকায়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৪, ০৩:৪২ পিএম
অজয়ের ‘সিংহম এগেন’ সিনেমার স্বত্ব বিক্রি ২৮৪ কোটি টাকায়
‘সিংহম এগেন’ সিনেমায় অজয়-দীপিকা। ছবিঃ কোলাজ

বলিউড সুপারস্টার অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। দীর্ঘ বিরতির পর নির্মাতা রোহিত শেঠি নির্মাণ করেছেন এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি ‘সিংহম এগেন’। সবকিছু ঠিক থাকলে আগামী ১ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এরই মধ্যে নন থিয়েটিক্যাল রাইটস বিক্রি করে মোটা অঙ্কের অর্থ আয় করেছেন নির্মাতা রোহিত।

একটি সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা জানিয়েছে, ‘সিংহম এগেন’ সিনেমার ডিজিটাল, স্যাটেলাইট ও মিউজিকের স্বত্ব মোটা অঙ্কের অর্থের বিনিময়ে বিক্রি হয়েছে। ২০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ২৮৪ কোটি ৯৯ লাখ টাকার বেশি) বিক্রি হয়েছে এসব স্বত্ব। সম্প্রতি রোহিত শেঠি ও জিও স্টুডিও এ বিষয়ে চুক্তি স্বাক্ষরও করেছে।

অজয়ের ‘সিংহম এগেন’ সিনেমায় লেডি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। অজয়-দীপিকা ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করছেন— অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, রণবীর সিং প্রমুখ।

২০১১ সালে রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায়। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়ান অজয়। এবারো রুপালি পর্দায় ‘বাজিরাও সিংহম’-এর গর্জন দেখতে মুখিয়ে আছেন দর্শকরা। 

Link copied!