• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

অভিষেক-আরাধ্যাকে ছেড়ে যুক্তরাষ্ট্রে ঐশ্বরিয়া, তবে কী...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০১:১৩ পিএম
অভিষেক-আরাধ্যাকে ছেড়ে যুক্তরাষ্ট্রে ঐশ্বরিয়া, তবে কী...
একমাত্র মেয়ে আরাধ্যাকে আদর করছেন ঐশ্বরিয়া রাই। ছবি: সংগৃহীত

স্বামী অভিষেক বচ্চন ও একমাত্র মেয়ে আরাধ্যাকে ছেড়ে যুক্তরাষ্ট্রে রয়েছেন বলিউড স্টার ঐশ্বরিয়া রাই। ঐশ্বরিয়া -অভিষেকের দাম্পত্য কলহ নিয়ে বচ্চন পরিবার চুপটি করে বসে থাকলেও, এদিক-ওদিক থেকে নানা খবর রটছে। বলিপাড়ার সূত্র বলছে, বচ্চন পরিবারে নাকি অশান্তি চরমে। 

অভিষেক ও ঐশ্বরিয়া মধ্য়ে নাকি প্রায় মুখ দেখা-দেখি বন্ধ। তবে মধ্যিখানে পড়েছে ছোট্ট আরাধ্য়া। শোনা যাচ্ছে, আরাধ্য়া কার কাছে থাকবে, তা নিয়েই এখন নানা বিতর্ক। ঠিক এরই মাঝে মুম্বাই ছেড়ে একাই যুক্তরাষ্ট্রে গেলেন ঐশ্বরিয়া।  এদিকে আরাধ্যা রইলেন বাবা অভিষেকের কাছে। তাহলে কি একেকেবারেই স্বামীগৃহ ত্যাগ করলেন  ঐশ্বরিয়া?

শোনা যাচ্ছে, এক বিজ্ঞাপনের শুটিংয়েই নিউ ইয়র্কে বেশ কয়েকদিন রয়েছেন ঐশ্বরিয়া রাই। কাজ শেষে নাকি একা একাই নিউ ইয়র্কের এদিক-ওদিক ঘুরে বেড়াচ্ছেন এই অভিনেত্রী। তবে কী একেবারেই স্বামীগৃহ ত্যাগ করলেন ঐশ্বরিয়া?

মাসখানেক ধরেই অভিষেক-ঐশ্বরিয়া বিবাহ বিচ্ছেদের জল্পনা তুঙ্গে। শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জন্যই নাকি ঐশ্বরিয়া রাই বচ্চন বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। বলিপাড়ার মাসখানেক ধরেই এমন গুঞ্জন। সম্পত্তির জেরেই নাকি তাদের বিবাদ! জুনিয়র দম্পতিও একাধিক অনুষ্ঠানে আলাদা উপস্থিতিতে সেই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছেন। সম্প্রতি অভিষেক বচ্চনের এক প্রতিক্রিয়া নিয়ে ডিভোর্সের জল্পনা আরও বাড়িয়েছে। একাংশের ধারণা, দাম্পত্য ভাঙার পোস্টে লাইক ঠুকে অভিষেক সম্ভবত সিলমোহরই বসিয়েছেন বিবাহ বিচ্ছেদের খবরে। এসবের মাঝেই ঘুরে ফিরে আবারও নেটপাড়া অতীত খুঁড়ে ঐশ্বরিয়া ফিল্মি কেরিয়ার নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন। আদৌ অভিনেত্রীর স্বল্প সংখ্যক ছবির নেপথ্যে অভিষেক বচ্চন?

‘পোন্নিয়িন সেলভান ২’ সিনেমা দেখার পর অভিষেক বচ্চন এক্স হ্যান্ডেলে একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, “দারুণ ছবি। বলার ভাষা খুঁজে পাচ্ছি না। খুব ভালো লাগছে। ছবির কলাকুশলীদের অসংখ্য অভিনন্দন। আমার অর্ধাঙ্গিনীর জন্যও ভীষণ গর্ববোধ হচ্ছে। এখনও পর্যন্ত এটাই ওঁর সেরা ছবি।” তাঁর এই পোসটের নিচেই জনৈক নেটিজেন মন্তব্য করেছিলেন যে, ঐশ্বর্যকে আরও বেশি করে সিনেমা করতে দিন। 

নজর এড়ায়নি অভিশেকেরে। পালটা তিনি জবাব দেন, আমি ঐশ্বর্যকে ছবিতে কাজ করতে দেওয়ার কে? কোনও কিছুর জন্যই ওঁর আমার কাছ থেকে অনুমতি নেওয়ার প্রয়োজন নেই।’ অভিনেতার সেই উত্তর মন জিতে নিয়েছিল নেটপাড়ার। অতঃপর এবার যখন আবারও অভিষেক-ঐশ্বর্যর দাম্পত্য অশান্তির গুঞ্জনে ভরে উঠেছে সোশাল পাড়া, তখন ঐশ্বর্যর অনুরাগীদের ছেটানো কাদা মুছতে ব্যস্ত অভিষেক অনুরাগীরা। তাঁরা আবারও মনে করিয়ে দিয়েছেন যে, আদতে সম্পর্ক ওঁদের মধ্যে যাই হোক না কেন, বচ্চনবধূর ছবির অন্যতম গুণমুগ্ধ জুনিয়র বচ্চন। তাঁর কেরিয়ারে মোটেই অন্তরায় হয়ে দাঁড়াননি অভিষেক।

Link copied!