• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

৩ দিন পর দেখো আমাকে আর পাবা না...


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২৪, ০৩:২৬ পিএম
৩ দিন পর দেখো আমাকে আর পাবা না...
সঙ্গীতশিল্পী শাফিন আহমেদ। ছবি: সংগৃহীত

জনপ্রিয় সঙ্গীতশিল্পী  শাফিন আহমেদকে হারিয়ে শোকাচ্ছন্ন পুরো সংগীত জগত। শুধু শিল্পীরাই নয়, তার হঠাৎ প্রয়াণ মেনে নিতে পারছেন না শ্রোতামহলও।

জানা গেছে , যুক্তরাষ্ট্রে একটি কনসার্টে অংশ নেয়ার কথা ছিলো শাফিনের। ২০ জুলাই ছিলো সেই কনসার্ট। শোয়ের আগেই অসুস্থ হয়ে পড়েন এই শিল্পী। ভর্তি করা হয় হাসপাতালে। সেখানেই তাকে দেখতে গিয়েছিলেন আমেরিকায় অবস্থান করা সামিনা চৌধুরী ও ইজাজ খান স্বপন দম্পতি।

২০ জুলাই যে কনসার্টে শাফিন আহমেদের গাওয়ার কথা ছিলো, একই মঞ্চে পারফর্ম করার কথা ছিলো সংগীতশিল্পী সামিনা চৌধুরীরও! বৃহস্পতিবার শাফিন আহমেদ প্রয়াত হন, স্বভাবতই সহশিল্পীর জন্য শোকার্ত সামিনা। সেইসাথে মাত্র তিন দিন আগে হাসপাতালে ভর্তি সংগীত তারকা শাফিনের সাথে দেখা করার অভিজ্ঞতা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন সামিনা।

শেষ কী কথা হয়েছিলো তাদের? সামিনা লিখেছেন,“৩ দিন আগে কথা বলে দেখে এলাম… বারবার আমাকে আর স্বপনকে থাকতে বলছিলেন… স্বপনকে বললেন ‘স্বপন আমাকে ছেড়ে যেওনা প্লিজ। আমার সঙ্গে গল্প করো। আমার প্যানিক হচ্ছে…। আমার ঘুম হচ্ছে না…আর ৩ দিন পর দেখো আমাকে আর পাবা না…গল্প করো।”

স্মৃতিকাতর সামিনা এসময় আরো লিখেন,‘আমার অনেক ব্যথা হচ্ছে কোমরে… স্বপন তোমাকে কিছু বলব আমার রুমে বসো…’- স্বপন শাফিন ভাইকে পানি খাওয়ালো…। তারপর তাঁকে ঘুমের ওষুধ দেয়া হলে শাফিন ভাইকে দেখে আয়োজক আমাদেরকে চলে আসতে বলল… । কী বলতে চেয়েছিলেন শাফীন ভাই, কে জানে… কোনো চাপা কষ্ট কী ছিল তার ভেতর?.. কে জানে…!

Link copied!