• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

বিয়ে নিয়ে শাকিবকে ‘খোঁচা’ দিলেন আফরান নিশো!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ১০:৩৩ এএম
বিয়ে নিয়ে শাকিবকে ‘খোঁচা’ দিলেন আফরান নিশো!

ঈদুল আযহায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ ও ছোট পর্দার অভিনেতা আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ সিনেমা। মুক্তির পর থেকেই আলোচনার মূল বিন্দু এই দুই সিনেমাকে ঘিরে। ঈদের দিন মুক্তির পর থেকে প্রেক্ষাগৃহে সমানতালে হাউসফুল চলছে শাকিব ও নিশোর ভিন্ন দুটি সিনেমা। তবুও এতদিন ভক্তদের মধ্যে বাকযুদ্ধ হলেও এবার প্রিয়তমার অভিনেতা শাকিবকে খোঁচা মেরে কথা বললেন নিশো। সুড়ঙ্গ নিয়ে গণমাধ্যমের সাথে সাক্ষাতের সময় তিনি এ কাজ করেন।

সোমবার (৩ জুলাই)  বিকেলে স্টার সিনেপ্লেক্সের মহাখালী শাখায় সাংবাদিকদের মুখোমুখি হয় ‘সুড়ঙ্গ’ টিম। যেখানে কথা বলেছেন সিনেমার অভিনেতা আফরান নিশো। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের এক ফাঁকে ‘বিয়ে-বউ’ প্রসঙ্গে মন্তব্য করতে দেখা যায় এই অভিনেতাকে। যেখানে পরোক্ষভাবে শাকিব খানকেই যেন খোঁচা মেরেছেন তিনি।

নিশো বলেন, ‘‘একটা প্রশ্ন বারবারই আসে, সেটা হচ্ছে চাপ। এই চাপ তো কোনও সময় ছিল না, শুটিংয়ের সময় ছিল। বয়স হয়ে গেছে চল্লিশের ওপরে। অনেক দিন ধরে কাজ করছি। চাপটা আসলে কীসের?’’

সেসময় এক গণমাধ্যমকর্মী বলেন, ‘বয়সটা বলে দিলেন!’ জবাবে নিশো যেই উত্তর দিলেন সেখানেই যেন শাকিবকে নিশানা করলেন। অভিনেতা বললেন, ‘‘বয়স বলছি কারণ, আমি তো সো কলড ওই হিরো না যে বিয়ে করে বউয়ের কথা বলবো না বা বাচ্চার কথা বলবো না। এসব ধারণা ছিল অনেক আগে। যখন নায়কদের বেশি এক্সক্লুসিভ থাকতে বলা হতো। জনগনের সঙ্গে দেখা না করা সাক্ষাৎ না দেওয়ার প্রচলন ছিল।’’

নিশোর এমন মন্তব্যর পর শাকিব ভক্তরা অভিনেতার দিকে আঙুল তুলছেন। সিনেমার প্রচারে গিয়ে অন্যকে নিশানা করে কিছু বলারও সমালোচনা করছেন। তবে, এ বিষয়ে শাকিব খান বা প্রিয়তমা টিমের থেকে এখনো কোনো মন্তব্য  পাওয়া যায়নি।

 

Link copied!