• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ছাড়পত্র পেল আফফান মিতুলের চলচ্চিত্র ‘ময়না’


মেজবা রহমান
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৩, ০৬:২০ পিএম
ছাড়পত্র পেল আফফান মিতুলের চলচ্চিত্র ‘ময়না’
আফফান মিতুল, ছবি: সংগৃহীত

মুক্তির জন্য  ছাড়পত্র পেল জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমা ‘ময়না’। আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। সিনেমাটিতে ময়না চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী রাজ রিপা।

চারজন নায়ককে ঘিরে ময়নার জীবনসংগ্রাম চিত্রিত হয়েছে এই সিনেমায়। আফফান মিতুল ছাড়াও আরো তিনজন নায়ক হিসেবে অভিনয় করেছেন কায়েস আরজু, জিলানী এবং আমান রেজা।

‘ময়না’ সিনেমাতে অভিনয় প্রসঙ্গে  চিত্রনায়ক আফফান মিতুল বলেন, “আমি অনেক বেশি এক্সাইটেড এই সিনেমাটি নিয়ে। জাজের ব্যানারে নায়ক হিসেবে আমার প্রথম সিনেমা এটি। চ্যালেঞ্জিং একটি চরিত্র। আমাকে রকস্টার ‘রনি’ চরিত্রে দর্শক পর্দায় দেখতে পাবেন। এই সিনেমায় অভিনয় করার জন্য গিটার বাজানো শিখেছি, অনেক পরিশ্রম করেছি পেশাদার গিটারিস্ট চরিত্রে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য। ”

সিনেমার অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নাদের চৌধুরী, মোমেনা চৌধুরী, শিশির সরদার, সূচনা শিকদার, কাদেরী, সিমান্ত, আনোয়ারসহ প্রমুখ।

এর আগে গত বছরের শেষ দিকে ‘হিরো হিরো’ শিরোনামের একটি গানের দৃশ্য ধারণের মধ্য দিয়ে শেষ হয় ‘ময়না’র শুটিং। গানটিতে রাজ রিপার সঙ্গে জুটি বাঁধে অভিনেতা আফফান মিতুল।

 

 

Link copied!