• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

এক ফ্রেমে আদর-ববি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২৩, ১২:৪৮ পিএম
এক ফ্রেমে আদর-ববি

প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। তাদের নতুন সিনেমাটির নাম ‘খোয়াব’। ববির মেকআপম্যানের চরিত্রে দেখা যাবে নায়ক আদর আজাদকে।

বুধবার (২৬ জুলাই) আবুল খায়ের চাঁদের পরিচালনায় বিএফডিসিতে সিনেমাটির দৃশ্যধারণ হয়। একটানা কাজ করে শেষ করা হবে এর চিত্রায়ণ। ‘খোয়াব’ সিনেমায় এমন চরিত্রে অভিনয় করেছেন আদর-ববি। এর মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তারা। সাহিত্যনির্ভর সিনেমাটিতে সুপারস্টার নায়িকা চরিত্রে অভিনয় করছেন ইয়ামিন হক ববি।

এ প্রসঙ্গে পরিচালক বলেন, “‘খোয়াব’ এনথ্রপলজি সিনেমা। তিনটি গল্প নিয়ে একটি সিনেমা। এর মূল নাম ‘জীবন জুয়া’। ‘খোয়াব’ পর্বে আদর-ববি অভিনয় করছেন। তারা খুব ভালো কাজ করছেন। দর্শক নতুন একটি জুটি পেতে যাচ্ছে। সিনেমাটি আসছে অক্টোবরে প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা রয়েছে। আশা করছি, দর্শক নতুন কিছু পাবে।”

সিনেমা প্রসঙ্গে আদর আজাদ বলেন, “প্রতিটি মানুষের জীবনেই স্বপ্ন থাকে। কিন্তু সেই স্বপ্ন পূরণ করতে এসে নানা পরিবর্তন হয়। সবসময় সব স্বপ্ন পূরণ হয় না। স্বপ্ন, স্বপ্নই থেকে যায়। নামের সঙ্গে চরিত্রের গভীর একটা সম্পর্ক আছে। সিনেমাটিতে আমি মেকআপম্যানের সহকারীর চরিত্রে অভিনয় করছি। চরিত্রের প্রয়োজনে আমার গেটআপে পরিবর্তন আনতে হয়েছে। যে পরিবর্তন পূর্বের সিনেমাগুলোতে ছিল না। আশা করছি, আমাদের জুটি দর্শক পছন্দ করবে।”

ববি বলেন, “নতুনদের মধ্যে আদর আজাদের সম্ভাবনা অনেক বেশি। প্রথমবার তার সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালাম। ভালো অভিনয় করে। সিনেমাটিও দর্শকদের ভালো লাগবে আশা করছি।”

‘খোয়াব’ সিনেমাটিতে গল্পের হিরো চিত্রনায়ক সাঞ্জু জন। এতে আরও অভিনয় করছেন সুমন আনোয়ার, বাপ্পি আশরাফ প্রমুখ।

Link copied!