• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

মা হারালেন আদনান সামি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০২:২৮ পিএম
মা হারালেন আদনান সামি
আদনান সামি, বেগম নওরীন সামি খান। ছবি: কোলাজ

মারা গেছেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী আদনান সামির মা বেগম নওরীন সামি খান। মায়ের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেই জানিয়েছেন এই গায়ক। সোমবার (৭ আক্টোবর) সকালে মা বেগম নওরীন সামি খানের মৃত্যুর খবর দিয়েছেন তিনি।

ভারতের গণমাধ্যমের বরাতে জানা গেল, ৭ অক্টোবর ৭৭ বছর বয়সে মারা গেছেন আদনান সামির মা। তবে তার মায়ের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

গায়ক সোশ্যাল মিডিয়ায় তার মায়ের একটি ছবি পোস্ট করে আবেগপূর্ণ এক নোট লিখেছেন। সেখানে তিনি লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে আমার মা বেগম নওরীন সামি খানের মৃত্যুর খবর জানাচ্ছি। আমরা গভীর শোকের মধ্যে নিমজ্জিত। এ খবর শোনার পর সবাই হতবাক। তিনি একজন অবিশ্বাস্য মহিলা ছিলেন যিনি প্রত্যেক ব্যক্তির সঙ্গে অত্যন্ত সম্মান করে কথা বলতেন এবং তাদের সঙ্গে সুখে বসবাস করতেন। আমরা তাকে খুব মিস করব।’

মায়ের বিদেহি আত্মার শান্তির জন্য দোয়া চেয়ে আদনান লেখেন, ‘দোয়া করবেন, আল্লাহ আমাদের প্রিয় মাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। আমিন।’
আদনান সামির মায়ের মৃত্যুর খবর জানার পর থেকে গায়কের পোস্টের মন্তব্য-ঘরে তার ভক্ত-অনুরাগীদের পাশাপাশি শোবিজ অঙ্গনের তারকারাও শোক প্রকাশ করেছেন।

ভারতীয় অভিনেত্রী মিনি মাথুর লেখেন, ‘আপনার এই ক্ষতির জন্য দুঃখিত প্রিয় আদনান, রোয়া এবং মেদিনা। এই শোক কাটিয়ে উঠুন।’ এদিকে গায়ক রাঘব লেখেন, ‘আপনার প্রতি ভালোবাসা।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে কমেন্ট বক্সে।

নব্বই দশকের প্রজন্ম বড় হয়েছে আদনান সামির গান শুনে। সেই সময়ের অন্যতম সেরা গায়ক তিনি। অডিওর পাশাপাশি বলিউডের সিনেমাতেও গেয়েছেন অনেক হিট গান। তার জন্ম পাকিস্তানে হলেও বর্তমানে তিনি ভারতের নাগরিক। বসবাস করেন সেখানেই।

Link copied!