• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ১ মুহররম ১৪৪৫

শাকিবকে বুবলীর স্বামী সম্বোধন, যা করলেন অপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৯:২১ পিএম
শাকিবকে বুবলীর স্বামী সম্বোধন, যা করলেন অপু

ঈদের বহুল আলোচিত সিনেমা শাকিব খানের ‘তুফানের’ কাছে পাত্তাই পায়নি চিত্রনায়িকা বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’। সিনেমাটি মুক্তির কয়েক দিন পর প্রচারণা নিয়ে পরিচালক মোহাম্মদ ইকবাল একটি মন্তব্য করেন।

ইকবাল দাবি করেন, স্ত্রী হিসেবে শাকিবের ‘তুফান’ সিনেমাকে সাপোর্ট করতে গিয়েই বুবলী ‘রিভেঞ্জের’ প্রচারণায় যাননি। শুধু তাই নয়, মুক্তির আগেই পরিচালক ইকবাল নানা অসংলগ্ন কথাবার্তা বলেন রায়হান রাফী পরিচালিত তুফান ঘিরে।

পরিচালক ইকবালের আপত্তিকর মন্তব্যের কড়া জবাব দিয়ে গণমাধ্যমকে চিত্রনায়িকা শবনব বুবলী বলেছেন, “আমার পরিবার বলেন, সহশিল্পী বলেন, স্বামী বলেন এবং সব সম্পর্কের ঊর্ধ্বে আমার সন্তানের বাবা বলেন- তাকে নিয়ে যদি কোনো ব্যক্তি অসম্মানজনক কোনো মন্তব্য করে, আমি অবশ্যই সে ব্যক্তিকে এড়িয়ে চলব।”

বুবলী আরও বলেন, “যেদিন থেকে দেখেছি শাকিব খানকে নিয়ে ইকবাল ভাই আপত্তিকর মন্তব্য শুরু করলেন, তখন থেকেই আমি তাঁকে এড়িয়ে চলি। এরপর ইকবাল ভাই আমাকে নিয়েও বেফাঁস কথা বলা শুরু করলেন। এসব পরিস্থিতির আগেই পেশাগত জায়গা থেকে সিনেমার কাজগুলো শেষ করেছি।”

অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী।

তবে, শাকিব খানকে স্বামী সম্বোধন করায় বুবলীকে নিয়ে প্রতিক্রিয়া জানান অপু বিশ্বাস। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে হাহা রিঅ্যাক্ট দিয়ে পোস্ট করেন। তবে মিনিট দুয়েকের মধ্যেই সেই পোস্ট মুছেও ফেলেন। এরপর পেজের সেই পোস্ট সরিয়ে নিজের আইডিতে পোস্ট করেছেন।

একটি জাতীয় দৈনিকের নিউজের ফটোকার্ড শেয়ার করে অপু লিখেছেন, ‘ভুল করে পেজে শেয়ার হয়েছিল। এইটা আমার পেজের জন্য উপযোগী না। পেজ অ্যাকটিভ ছিল, খেয়ালই করতে পারিনি।

অবশ্য এর চারদিন আগে ‘তুফান’ সিনেমার প্লেব্যাক শিল্পী কনার সঙ্গে শাকিব খানের একটা ছবি পোস্ট করেন। যেখানে শাকিব খানকে গ্লোবাল সুপারস্টার হিসেবে অভিনন্দনও জানান।

তবে শাকিব খান গত বছরে অপু বিশ্বাস ও শবনম বুবলী দুইজনকে নিয়েই কথা বলেন। তাদের সম্পর্কে নিজের অবস্থান স্পষ্ট করে বলেন, অপু আর বুবলী দুইজনেই তার জীবনে অতীত। কারো সঙ্গে কোনো সম্পর্ক নেই।

সন্তানসহ অপু ও বুবলী। মাঝখানে শাকিব খান।

প্রসঙ্গত, শাকিব খান ও অপু বিশ্বাস গোপনে বিয়ে করেছিলেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। তাদের সন্তান আব্রাহাম খান জয়ের জন্ম হয় ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর। এর পরের বছর ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে শাকিবের সঙ্গে বিয়ের বিষয় ফাঁস করেন। ২০১৮ সালের ১২ মার্চ তাদের বিচ্ছেদ হয়।

সেই ঘটনার চার বছর পর ২০২২ সালের ২ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শবনম বুবলী ফাঁস করেন যে, শাকিব খান তাকে ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান সেহজাদ খান বীরের জন্ম হয়।

Link copied!