• ঢাকা
  • সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১, ৪ রবিউস সানি ১৪৪৬

টাইগারদের কটাক্ষ করে যা বললেন অভিনেত্রী চমক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৭, ২০২৪, ০৪:৪৪ পিএম
টাইগারদের কটাক্ষ করে যা বললেন অভিনেত্রী চমক
মডেল ও অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ছবি: ফেসবুক থেকে

এভাবে পেটালে সামনের বছর আর মাছ পাঠাবো না বলে দিচ্ছি বলে মন্তব্য করেছেন অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। গতকাল ভারতের সঙ্গে টি-টোয়েন্টি ম্যাচে টাইগারদের লজ্জাজনক হারের পর কটাক্ষ করে তিনি ফেসবুকে এমন মন্তব্য করেন।

ফেসবুকে চমক লেখেন, ‘হার্দিক পান্ডিয়ার শেষের ৩ বল দেখলেই বোঝা যায় ভারত আমাদের আসলে কীভাবে ট্রিট করতে চায়। What a tremendous match by him!  

এরপর এ অভিনেত্রী লিখেন, ‘বাংলাদেশের খেলোয়াড়দের ব্যাটিং দেখে এত মায়া হচ্ছিল। আচ্ছা তাদের আরেকটু বেশি করে পুষ্টিকর খাবার খাওয়ানো যায় না? মানলাম আমরা গরিব দেশ, তাই বলে আমাদের খেলোয়াড়দের ঠিক করে খাওয়াতে পারব না? এতটা কৃপণও কিন্তু আমরা নই।’

চমক আরও  বলেছেন, ‘আর দাদাদের যত কিছুই থাকুক না কেন, আমাদের মতো এত ইলিশ মাছ তো নেই। এরপর এভাবে পেটালে সামনের বছর আর মাছ পাঠাব না বলে দিচ্ছি।

চমকের এ পোস্টটি সামাজিকমাধ্যমে দেওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের মাঝে ঝড় ওঠে। কেউ বাংলাদেশি ক্রিকেটারদের সমালোচনা করেছেন, আবার কেউ চমকের পোস্ট নিয়ে প্রশ্ন তুলেছেন।

গত ৬ অক্টোবর গোয়ালিয়রের শ্রীমন্ত মাধবরাও সিন্ধিয়া ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে আগে ভারতের বিপক্ষে ব্যাট করতে নামে বাংলাদেশ। ১৯ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১২৭ রান করেন টাইগাররা। অন্যদিকে জবাবে খেলতে নেমে ৪৯ বল ও ৭ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় ভারত।

Link copied!