• ঢাকা
  • বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

ইসলাম ধর্ম গ্রহণ করে যা বললেন অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৫:০০ পিএম
ইসলাম ধর্ম গ্রহণ করে যা বললেন অভিনেত্রী
সারা আরফিন খান। ছবি: সংগৃহীত

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন ভারতীয় তরুণ অভিনেত্রী ও সঞ্চালক সারা আরফিন খান। জনপ্রিয় এই অভিনেত্রী আরফিন খানকে বিয়ের পর তিনি মুসলিম হয়েছেন। তার স্বামীও একজন  অভিনেতা। সালমান খান সঞ্চালিত রিয়েলিটি শো ‘বিগ বস’র ১৮তম সিজনে অংশ নিয়েছেন সারা ও আরফিন খান দম্পতি।

এ শোয়ের আরেক প্রতিযোগী করনবীর মেহরা দাবি করেন, আরফিন খান জোর করে ধর্মান্তরিত করেছেন সারাকে। এরপর আরফিন এই অভিযোগ মিথ্যা বলে দাবি করেন। তার মতে, আমার জন্য ধর্মান্তরিত হতে আমার স্ত্রীকে কখনো জোর করিনি। কিন্তু তারপরও এ নিয়ে বিতর্ক থেমে নেই। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন সারা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, কোনো চাপে পড়ে নয়, বরং পড়াশোনা করে নিজ সিদ্ধান্তে তিনি ইসলাম গ্রহণ করেছেন তিনি। এর আগে সারা হিন্দু ধর্মের অনুসারী ছিলেন। তিনি বলেন, আমার অনেক মুসলিম বন্ধু-বান্ধব রয়েছে। ধর্ম নিয়ে আয়োজিত অনেক বিতর্ক অনুষ্ঠানে অংশ নিয়েছি। আমি বাইবেল পড়েছি, গীতা পড়েছি, কোরআন পড়েছি। যখন ধর্মের কথা আসে, তখন সঠিক বা ভুল বলে কিছু নেই। শুধু একটা ডাক আছে।

আমার হৃদয় যে দিকে যেতে বলেছে, আমি কেবল তাই অনুসরণ করেছি। আরফিনকে বিয়ে করার সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল। কারণ ব্যাখ্যা করে সারা বলেন, আমি আরফিনকে বিয়ে করব কিনা, তা নিশ্চিত ছিলাম না। কারণ আরফিন মুসলিম আমি হিন্দু। সুতরাং এই সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল।

Link copied!