• ঢাকা
  • বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬

বাড়ি ফিরে ফের অসুস্থ অভিনেত্রী ঋতাভরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ০৪:০৩ পিএম
বাড়ি ফিরে ফের অসুস্থ অভিনেত্রী ঋতাভরী
অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছবি: সংগৃহীত

হাসপাতাল থেকে বাড়ি ফিরে ফের অসুস্থ হলেন আলোচিত অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।  অস্ত্রোপচারের পর বাড়িতে ফিরে  দুদিন কাটতে না কাটতেই শুরু করেছিলেন মিনিয়েচার বানানো। বিশ্রাম হয়নি। তার জেরে শরীর আরও দুর্বল হয়ে পড়ে। ফলে আবার অসুস্থ কলকাতার এই অভিনেত্রী।

‘মিনিয়েচার বানাতে বেশ তোড়জোড় লাগে। হাসপাতালে যাওয়ার আগে কিছুটা বানানো শুরু করেছিলাম। বাড়িতে ফিরেই ওটা নিয়ে বসে গিয়েছিলাম। টানা দুদিনের ধকল গেছে শরীরের ওপর। তারপরে যা অবস্থা!’ অব বলেন অভিনেত্রী।

জানা গেছে, অভিনেত্রীর দাদিরও পিত্তথলিতে পাথর হয়েছিল। তখন বিশেষ আমল দেননি তিনি, চিকিৎসাও করানো হয়নি। গাফিলতির কারণে ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। তাই ঋতাভরীর ক্ষেত্রে বিষয়টিকে বেশ গুরুত্বসহকারে দেখেছেন পরিবারের সদস্যরা।

অস্ত্রোপচারের কয়েক দিন আগে মুম্বাইয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। কোকিলাবেন হাসপাতালে ভর্তিও ছিলেন। তারপরই তাঁরা সিদ্ধান্ত নেন যে কলকাতায় ফিরে অস্ত্রোপচার করাবেন।

ঋতাভরীর কথায়, ‘চার বছরে তিনটি অস্ত্রোপচার। এত ভুগছি কী বলব!’ তবে কাজের ওপর প্রভাব ফেলতে দেননি অভিনেত্রী। তিনি বলেন, ‘এমন নয় যে কাজকর্ম থামিয়ে বসে ছিলাম। এখন তো মনে হচ্ছে যে এটাই অভ্যাস করে ফেলতে হবে।

বারবার শারীরিক অসুস্থতা নিয়েই শুটিং করতে হবে।’ চিকিৎসক অনুমতি দেন না নিশ্চয়ই? ‘ঠিকই বলেছেন, চিকিৎসক তো নিষেধ করেনই। কিন্তু যতটুকু পারি, কাজ করি।’

‘বহুরূপী’ ছবির ডাবিং শুরু হবে খুব তাড়াতাড়ি। ঋতাভরীর শারীরিক অসুস্থতার কথা মাথায় রেখেই তারিখ চূড়ান্ত করা হয়েছে। ডাবিং সেরে আগামী ১২ আগস্ট ঋতাভরী পাড়ি দেবেন পাপুয়া নিউগিনি, নতুন ছবির শুটিংয়ে।

Link copied!