• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

৯ টাকা দেনমোহরে বিয়ে করলেন অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০১:০৮ পিএম
৯ টাকা দেনমোহরে বিয়ে করলেন অভিনেত্রী
স্বামীআজমান নাসিরের সঙ্গে বধু সেজে চমক। ছবি: ফেসবুক থেকে

মাত্র ৯ টাকা দেনমোহরে বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। শুক্রবার (২১ জুন) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এর আগে ঈদের দিন আংটি বদল করলেন আলোচিত এই অভিনেত্রী।

অভিনেত্রীর স্বামীর নাম আজমান নাসির, পেশায় একজন ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। বিয়ের আয়োজন অভিনেত্রী সেরেছেন মাদ্রাসায় বাচ্চাদের সঙ্গে।

শুক্রবার (২১ জুন) নিজের ভেরিফায়েড ফেসবুকে স্টোরিসহ বিয়ের কয়েকটি ছবি পোস্ট করেছেন চমক। স্টোরির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’। ওই ছবিতে দেখা যায়, লাল রঙের একটি শাড়ি পরেছেন চমক। সঙ্গে সোনালি রঙের কুন্দনের গয়না ও হালকা মেকআপেই বউ সেজেছেন তিনি। অন্যদিকে অভিনেত্রীর স্বামী পরেছেন সাদা রঙের শেরওয়ানি।

অপর আরেকটি পোস্টে অভিনেত্রী জানিয়েছেন, তাঁর বিয়ের দেনমোহর ছিল মাত্র ৯ টাকা। টাকার অঙ্কটা রাখার কারণ হিসেবে অভিনেত্রী বলেছেন, ৯ আমার জন্য লাকি একটা নম্বর। যেহেতু আমার জন্মদিন ৯ জুলাই, তাই আমরা এটা (দেনমোহর) ৯ টাকা রাখার সিদ্ধান্ত নিয়েছি, কারণ আমরা দুজনেই বিশ্বাস করি, একটা সুখী বিবাহিত জীবনের জন্য টাকা কখনই চিন্তার বিষয় হতে পারে না। আমরা বিশ্বাস করি ভালোবাসাই আমাদের একত্রে রাখবে।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজ হলো ‘গার্লস স্কোয়াড’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘হায়দার’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ প্রভৃতি।
 

Link copied!