• ঢাকা
  • রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

যে কারণে এতদিন প্রেমিককে প্রকাশ্যে আনেননি সোনাক্ষি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ০৫:০৪ পিএম
যে কারণে এতদিন প্রেমিককে প্রকাশ্যে আনেননি সোনাক্ষি
অভিনেত্রী সোনাক্ষি সিনহা ও অভিনেতা জহির ইকবাল। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা ও অভিনেতা জহির ইকবাল গত ২৩ জুন বিয়ে করেছেন। সুখের সংসারও করছেন তারকা দম্পতি। তবে তাদের দুজনের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক থাকলেও তা প্রকাশ করেননি কখনো। এবার জানা গেছে, সাত বছর আগেই তাদের পরিচয়। সেই পরিচয় থেকেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অতঃপর বিয়ে করেছেন তারা।

প্রেমিক জহিরকে এতদিন প্রকাশ্যে না আনার কারণ জানালেন অভিনেত্রী সোনাক্ষি। তিনি জানিয়েছেন, ‘কুনজর’ লাগার ভয়েই এতদিন প্রেমিককে প্রকাশ্যে আনেননি।

এই অভিনেত্রী বলেন, ‘আমি মনে করি ব্যক্তিগত বিষয়গুলি সর্বদা ব্যক্তিগত রাখা ভালো। আপনি ইতিমধ্যেই লাইমলাইটে রয়েছেন; সবাই আপনার সম্পর্কে সব জানে। আপনার কাছে এত প্রিয় কিছু নিজের জন্য রাখা উচিত। আমাদের দেখা হয়েছিল, আমরা প্রেমে পড়েছিলাম, আমরা বাইরে যেতে শুরু করেছিলাম। আমি খুব তাড়াতাড়ি বুঝতে পেরেছিলাম যে এটি স্থায়ী।’

এদিকে বিষয়টি নিয়ে জহির ইকবাল বলেছেন, ‘একজন ছেলে হওয়ায় আমি ভেবেছিলাম এটা নতুন বলেই এমনটা হয়েছে। আমি প্রথম দিন থেকেই জানতাম যে সোনাক্ষিই সেই নারী, তবে আমি অনেক পরে এটি গ্রহণ করেছি’।

বলিউডের তারকা অভিনেতা সালমন খানের ঘনিষ্ঠ বন্ধু ব্যবসায়ী ইকবাল রতনসির ছেল জহির ইকবাল। সালমানের হাত ধরেই বলিউডে অভিষেক হয় জহির ইকবালের। একটি পার্টিতে সালমান খানই সোনাক্ষির সঙ্গে জহির ইকবালের পরিচয় করিয়ে দেন। সেই পরিচয়ের পর থেকে তাদের মধ্যে সম্পর্ক আরও দৃঢ় হয়।

সোনাক্ষি এবং জহির প্রেম করার শুরুর দিনেই বিয়ে করেন। সেদিন মুম্বাইয়ের রেস্তোরাঁ বাস্তিয়ানে গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করেন তারা। সোশ্যাল মিডিয়ায় বিয়ের আনুষ্ঠানিক ছবি পোস্ট করে দুজনে লিখেছিলেন ‘সাত বছর আগে (২৩ জুলাই, ২০১৭) এই দিনে আমরা একে অপরের সঙ্গে পরিচয় হই। আমরা ভালোবাসাকে তার বিশুদ্ধতম রূপে দেখেছি এবং এটিকে ধরে রাখার সিদ্ধান্ত নিয়েছি। আজ সেই ভালোবাসা আমাদের সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে দিকে এগিয়ে নিচ্ছে।

Link copied!