• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রীর মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩, ০৭:২৮ পিএম
অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রীর মৃত্যু
মালয়ালম অভিনেত্রী প্রিয়া। ছবি: সংগৃহীত

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মালয়ালম অভিনেত্রী প্রিয়া। বুধবার (১ নভেম্বর) একটি বেসরকারি হাসপাতালে ৩৫ বছর বয়সী এ অভিনেত্রী সবাইকে কাঁদিয়ে বিদায় নেন। সামাজিকমাধ্যমে অভিনেত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন অভিনেতা কিশোর সত্য।

ভারতীয় সংবাদমাধ্যম জি ২৪ এর এক প্রতিবেদনে জানানো হয়ছে, অভিনয়ের বাইরেও একজন চিকিৎসক ছিলেন প্রিয়া। অভিনেত্রীর মৃত্যুর খবরটি নিশ্চিত করে অভিনেতা কিশোর সত্য জানান, আরও একটি অপ্রত্যাশিত অকালমৃত্যু মালয়ালম টেলিভিশন জগতে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন ডক্টর প্রিয়া। তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন, তার নবজাতক সন্তান আইসিইউতে রয়েছে।

সংবাদমাধ্যমটি আরও জানায়, প্রিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। নিয়মমাফিক চেক-আপের জন্য হাসপাতালে গেলে সেখানেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। অভিনেত্রীর মৃত্যু হলেও তার সন্তান ভূমিষ্ঠ করানো হয়েছে। গর্ভস্থ শিশুকে বাঁচাতে পেরেছেন চিকিৎসকরা। শিশুটিকে আপাতত রাখা হয়েছে ইনটেনসিভ কেয়ার ইউনিটে।

মালয়ালম টেলিভিশন ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ প্রিয়া। ‘কারুথামুথু’ সিরিয়ালে অভিনয় করে লাইমলাইটে উঠে এসেছিলেন প্রয়াত অভিনেত্রী। বিয়ের পর অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি৷  

Link copied!