• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

পর্দার ‘সিআইডি’ অভিনেত্রীকে বাস্তবে মারধর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৩:১৪ পিএম
পর্দার ‘সিআইডি’ অভিনেত্রীকে বাস্তবে মারধর
অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ। ছবি: সংগৃহীত

ভারতীয় টেলিভিশনে জনপ্রিয় শো ‘সিআইডি’তে ‘ইনস্পেক্টর তাশা’ হিসেবে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ। সিরিয়ালের অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে কোনো বডি ডাবল নিতেন না এই অভিনেত্রী। তবে বাস্তবে পরিবারের হাতে নির্যাতিত হয়েছেন তিনি।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়েছে, মা-ভাইয়ের বিরুদ্ধে মারধর ও লাঞ্ছনার অভিযোগ করেছেন ‘সিআইডি’খ্যাত অভিনেত্রী বৈষ্ণবী ধনরাজ। শুধু তাই নয়, মা-ভাইয়ের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন এই অভিনেত্রী। 

শুক্রবার (১৫ ডিসেম্বর) দুপুরে মাইক্রোব্লগিং এক্সে (টুইটার) একটি ভিডিও পোস্ট করে এসব তথ্য জানান অভিনেত্রী নিজেই।

ভিডিও বার্তায় বৈষ্ণবী বলেন, “আমি হিমাংশু শুক্লার আইডি থেকে কথা বলছি। এই মুহূর্তে আমি কাশিমিরা থানায় আছি। সত্যি আমার সাহায্যের প্রয়োজন। আমার পরিবার আমাকে শারীরিকভাবে নির্যাতন করেছে। খুব খারাপভাবে আমাকে মারধর করেছে (কথা বলতে বলতে আঘাতের চিহ্ন দেখান)। মিডিয়া ও সংবাদমাধ্যম থেকে সবার কাছে সাহায্য দরকার। দয়া করে আমাকে সাহায্য করুন।”  

২০০৮ সালে ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে ক্যামিও চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন বৈষ্ণবী। এরপর ২০০৯ সালে টেলিভিশন সিরিজ সিআইডি-তে যোগ দেন তিনি। ‘না আনা ইজ দেশ লাডো’-তে অভিনয় করেন তিনি। হঠাৎ বিয়ে করে অভিনয় থেকে বিরতি নেন অভিনেত্রী। ২০১৩ সালে ‘পারভারিশ-কুছ খাট্টি কুছ মিঠি’-এর মাধ্যমে ফের টেলিভিশনে ফিরেন তিনি। এরপর অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন বৈষ্ণবী। ২০১৮ সালে বলিউডে অভিষেক ঘটে অভনেত্রীর।

Link copied!