• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬

গ্রেপ্তার হলেন অভিনেতা বালা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ১২:০৬ পিএম
গ্রেপ্তার হলেন অভিনেতা বালা
অভিনেতা বালা ।ছবি: সংগৃহীত

গ্রেপ্তার হলেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেতা বালা। প্রাক্তন স্ত্রীর অভিযোগের ভিত্তিতে সোমবার (১৪ অক্টোবর) সকালে কোচির কাদবাঁথরা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

ভারতীয় সংবাদ মাধ্যম মাতৃভূমি এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার (১৪ অক্টোবর) ভোরে ইডাপল্লির ফ্ল্যাট থেকে গ্রেপ্তার করে বালাকে কাদবাঁথরা পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করছে থানা পুলিশ। আজ বিকালের মধ্যে তাকে কোর্টে তোলা হবে।

মামলার এজাহারের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, সোশ্যাল মিডিয়ায় সম্মানহানি, নারীর অবমাননা, শিশুর প্রতি নিষ্ঠুর আচরণের অভিযোগ দায়ের করেছেন বালার প্রাক্তন স্ত্রী অমরুথা।

২০১০ সালে গায়িকা অমরুথা সুরেশের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বালা। এ সংসারে অবন্তিকা নামে একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৯ সালে আলাদা হয়ে যান তারা। এরপর মেয়ের সঙ্গে দেখা না করতে দেওয়ার অভিযোগ করেছিলেন বালা।

বালাকে মালায়ালম সিনেমা ‘শেফিক্কিন্টে সন্তোষাম’-এ দেখা গেছে। ছবিটি লিখেছেন ও পরিচালনা করেছেন অনু পান্ডালম। ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে ঝড় তুলেছে।

এর আগে রজনীকান্ত পরিচালিত ‘অন্ন’ (২০২১) ছবিতেও অভিনয় করেছেন বালা। বর্তমানে এই অভিনেতার হাতে ‘বিলাল’ এবং ‘স্থালাম’ নামে দুটি নতুন প্রজেক্ট রয়েছে।

Link copied!