• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

যিশু-নীলাঞ্জনার বিচ্ছেদের নতুন মোড়, কী রটল টলিপাড়ায়?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৪, ০৬:১৮ পিএম
যিশু-নীলাঞ্জনার বিচ্ছেদের নতুন মোড়, কী রটল টলিপাড়ায়?
শিনাল সুর্তি, যিশু ও নীলাঞ্জনা সেনগুপ্ত । ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত সম্পর্কের তিক্ততা নিয়ে বহুদিন ধরেই টলিউডে নানা গুঞ্জন। প্রকাশ্যে এসেছিল যিশুর নতুন প্রেমিকা শিনালের কথাও। তবে এই নিয়ে প্রকাশ্য়ে যিশু ও নীলাঞ্জনা কিছুই বলেননি। তবে এবার টলিপাড়ায় নতুন গুঞ্জন শোনা গেল।

 যিশুর জীবনের নতুন নারী নাকি অন্তঃসত্ত্বা। আর সেই কারণেই নাকি নীলাঞ্জনা ও যিশুর সংসারে অশান্তি। তবে যিশুর ঘনিষ্ঠমহলের দাবি এই রটনা একেবারেই মিথ্যা। আসলে সম্পূর্ণ দাম্পত্য কলহের জেরেই নাকি ভাঙছে তাদের বিয়ে।

ডিভোর্সের বিষয়ে যিশু-নীলাঞ্জনা দুজনেই চুপ। নীলাঞ্জনা সোশাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট দিলেও যিশু এক্ষেত্রে এখনও পর্যন্ত কোনওরকম ইঙ্গিতবাহী পোস্ট করেননি। শোনা যাচ্ছে, শিনাল সুর্তির সঙ্গে নাকি নীলাঞ্জনাই পরিচয় করিয়ে দিয়েছিলেন। অভিনেতার কর্মক্ষেত্রে সুবিধের জন্যই বন্ধু হিসেবে তার বাড়িতে জায়গা দিয়েছিলেন তাকে। কিন্তু নীলাঞ্জনা নাকি স্বপ্নেও ভাবতে পারেননি যে, সেই বন্ধুর জন্যই তাঁর ঘর ভাঙবে।

টলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, বন্ধুমহলে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। প্রায় কুড়ি বছরের দাম্পত্য ভাঙার খবরে কষ্ট পেয়েছেন নীলাঞ্জনার বাবাও। মাসখানেক আগেই মা অঞ্জনা ভৌমিককেও হারিয়েছেন তিনি। এমতাবস্থায় এটা যে তাঁর জন্য বড় আঘাত, তা বলাই বাহুল্য। জানা গিয়েছে, স্ত্রী-সন্তানদের পাশাপাশি শ্যালিকা চন্দনা ভৌমিকের সঙ্গেও দূরত্ব বাড়িয়েছেন যিশু।

যিশু-নীলাঞ্জনার বিবাহ বিচ্ছেদ আইনি পথে আদৌ গড়িয়েছে কিনা, সেই বিষয়েও নানা ধন্দ তৈরি হয়েছে। তবে ডিভোর্স নাকি অবশ্যম্ভাবী! ঘনিষ্ঠমহল সূত্রে এমন কথাই শোনা যাচ্ছে। এদিকে যিশু-শিনালের লিভ ইন সম্পর্ক নিয়েও নানা কথা রটেছে! ‘মৌনতাই কি সম্মতির লক্ষণ?’ মনভাঙা অনুরাগীরা বারবার প্রশ্ন করেও উত্তর পাননি প্রিয় অভিনেতার কাছ থেকে। তবে শুভাকাঙ্ক্ষীদের একটাই আর্জি, ‘ঝড় থামুক। থিতু হোক পুরনো সম্পর্ক।’

Link copied!