• ঢাকা
  • বুধবার, ২১ আগস্ট, ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৫

আম্বানির কাছ থেকে ৩ কোটির ঘড়ি উপহার পেলেন যেসব তারকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৪, ০৩:০৯ পিএম
আম্বানির কাছ থেকে ৩ কোটির ঘড়ি উপহার পেলেন যেসব তারকা
২৫ জন বরযাত্রী পেয়েছেন বিলাসবহুল ঘড়ি উপহার । ছবি: সংগৃহীত

ভারতীয় ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার শিল্পপতি মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট সাতপাকে বাঁধা পড়েছেন গত শুক্রবার (১২ জুলাই) ।

মুম্বাইয়ের জিও কনভেনশন সেন্টারে বসেছিল তাদের বিয়ের জমকালো আসর। যেখানে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শোবিজ অঙ্গনের তারকাসহ বিশ্ব তারকারা।

 এবার জানা গেল, বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত তারকাদের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন অনন্ত আম্বানি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অনন্ত আম্বানি তার বিয়ের ২৫ জন বরযাত্রীকে বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন। প্রতিটি ঘড়ির মূল্য দুই কোটি রুপির বেশি। এই তালিকায় রয়েছেন শাহরুখ খান, রণবীর সিং, অর্জুন কাপুর, শিখর পাহাড়িয়া, বীর পাহাড়িয়া, মিজান জাফরিসহ আরও অনেকে।

উপহার পাওয়ার পর একসঙ্গে ছবিও তোলেন তারা। যেসব ছবি ও ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। অনন্ত আম্বানির উপহার দেওয়া ঘড়িটি প্রস্তুত করেছে সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড অডেমার্স পিগুয়েট। ঘড়িটির মার্কেট প্রাইস ২ লাখ ৫০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৯২ লাখ টাকার বেশি) বা প্রায় তিন কোটি রুপি।

ব্র্যান্ডটির ওয়েব সাইট ভিজিট করে পাওয়া যায়, অডেমার্স পিগুয়েট রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার মডেলের ঘড়ি এটি। তাতে জানা যায়, ঘড়িটি তৈরিতে ১৮ ক্যারেটের রোজ গোল্ড ব্যবহার করা হয়েছে। ২০ মিটার পানির নিচেও ঘড়িটির ভেতরে পানি ঢুকবে না। এ ছাড়া এ ঘড়িতে পাবেন পারমানেন্ট ক্যালেন্ডার। যা সপ্তাহ, দিন, তারিখ, রাত, মাস, লিপ ইয়ার, ঘণ্টা এবং মিনিট বলে।

সূত্র : পিঙ্কভিলা

Link copied!