• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

৭ কোটি টাকার বিলাসবহুল গাড়ি কিনলেন মহেশ বাবু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০১:১৩ পিএম
৭ কোটি টাকার বিলাসবহুল গাড়ি কিনলেন মহেশ বাবু

ভারতীয় অভিনয়শিল্পীদের নিত্য-নতুন গাড়ি কেনার শখ সবার জানা। বলিউড তারকা থেকে শুরু করে দক্ষিণি তারকাদের গ্যারাজে শোভাবর্ধন করে থাকে একাধিক বিলাসবহুল গাড়ি। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা। তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুর গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। এবার তার গাড়ির তালিকায় যুক্ত হলো বিলাসবহুল নতুন গাড়ি।

ভারতীয় সংবাদমাধ্যম ‘এই মুহুর্তে’ এক প্রতিবেদনে জানায়, মহেশ বাবু গোল্ড কালারের একটি রেঞ্জ রোভার গাড়ি কিনেছেন। গাড়িটির মূল্য ৫ কোটি ৪০ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৭ কোটি ১১ লাখ টাকার বেশি)।

সংবাদমাধ্যমটি আরও জানিয়েছেন, মালয়ালি তারকা মোহনলাল, চিরঞ্জীবী, ‘আরআরআর’ খ্যাত জুনিয়র এনটিআর-সহ অনেকের গ্যারাজেই রয়েছে রেঞ্জ রোভার ব্র্যান্ডের গাড়ি। কিন্তু প্রথম হায়দরাবাদি হিসেবে সোনালি রঙের রেঞ্জ রোভারের মালিক হয়েছেন মহেশ বাবু। হায়দরাবাদ শহরের একটি অভিজাত ক্লাবের পার্কিং লটে ওই গাড়ি রেখেছেন তিনি। বর্তমানে ভারতে গাড়ির বাজারে সবচেয়ে দামীর গাড়ির মধ্যে উল্লেখযোগ্য, রেঞ্জ রোভার।

মহেশ বাবু অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সরকারু ভারি পাতা’। পরশুরাম পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। গত বছরের ১২ মে মুক্তি পায় সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২৩০ কোটি রুপি। মহেশ বাবুর পরবর্তী সিনেমা ‘গুন্তুর করম’। ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করছেন শ্রীলীলা। ১০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা ২০২৪ সালের ১৩ জানুয়ারি মুক্তি পাবে বলে জানা গেছে।   

Link copied!