• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

১০ দিনে ২ কোটি টাকা আয় জয়ার সিনেমার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৩, ১২:৩৯ পিএম
১০ দিনে ২ কোটি টাকা আয় জয়ার সিনেমার

বাংলাদেশ ও ভারতে বাংলা চলচ্চিত্রের দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান অভিনীত নতুন সিনেমা অর্ধাঙ্গিনী ওপার বাংলায় মুক্তি পেয়েছে। প্রেক্ষাগৃহে মুক্তির পরেই বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে এই সিনেমাটি।

হিন্দুস্থান টাইমস জানায়, গত ২ জুন মুক্তির পরে ১০ দিনে প্রায় ১ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে জয়ার সিনেমা। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ২ কোটি টাকা।

টলি বাংলা বক্স অফিস এক টুইটে জানিয়েছে, কিছু সময় আমরা কোনো সিনেমা থেকে প্রত্যাশা করি না। কিন্তু সেই ফিল্মটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলে। গত বছর যেমন ছিল ‘দোস্তজি’ আর এ বছর ‘অর্ধাঙ্গিনী’। দর্শক মহলে এটি ব্যাপক সাড়া ফেলেছে।

এই ছবির গল্পে দেখা যাবে, একজন ব্যক্তি (কৌশিক) প্রথম স্ত্রীর (চূর্ণী) সঙ্গে দীর্ঘ দিন সংসার করার পর বিচ্ছেদ করে ফেলেন। এরপর বিয়ে করেন আরেক নারীকে (জয়া)। হঠাৎ এক দুর্ঘটনায় কোমায় চলে যান সেই ব্যক্তি। এমন এক জটিল পরিস্থিতি তৈরি হয় যে, বর্তমান স্ত্রী (জয়া) ছুটে যান তার আগের স্ত্রীর (চূর্ণী) কাছে। এরপর বর্তমান ও প্রাক্তনের মধ্যে এক অন্যরকম রসায়নের অবতারণা হয়।

সিনেমাটির সম্পর্কে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসান বলেন, “একটা শক্তিশালী গল্পে অভিনয় করেছি। দুজন নারীর স্ট্রং গল্প তুলে ধরা হয়েছে। অবশ্যই নতুন আমাকে দেখতে পারবেন দর্শকরা।”

‘আবর্ত’ দিয়ে কলকাতায় অভিনয় শুরু করা জয়া আহসান প্রথমবার কৌশিক গাঙ্গুলীর সঙ্গে কাজ করেন ‘বিজয়া’ ছবিতে। এরপর একই পরিচালকের ‘বিসর্জন’-এও দেখা গেছে তাঁকে। তৃতীয়বারের মতো এই পরিচালকের সঙ্গে কাজ করলেন ‘অর্ধাঙ্গিনী’ চলচ্চিত্রে।

 

Link copied!