• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

নিজের জান‍‍’কে হারিয়ে কাঁদছেন দিয়া মির্জা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২, ২০২২, ০১:২২ পিএম
নিজের জান‍‍’কে হারিয়ে কাঁদছেন দিয়া মির্জা

দিয়া মির্জা এই বলিউড অভিনেত্রীকে সবাই সদা হাস্যজল চেহাড়ায় দেখেছে। কিন্তু সেই মিষ্টি হাস্যজল মুখে এবার ভর করেছে কালো আধার। এই অভিনেত্রীর ভাইয়ের মেয়ের মৃত্যুতে ভেঙ্গে পড়েছেন তিনি।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে গতকাল সোমবার (১ আগস্ট) একটি পোস্ট করেছেন এই অভিনেত্রী। যেখানে নিজের ভাইয়ের মেয়ের মৃত্যু সংবাদ জানিয়ে শোক প্রকাশ করেন।

দিয়া মির্জা লিখেছেন, ‘‘আমার ভাতিজি, আমার সন্তান, আমার জান— না ফেরার দেশে চলে গেলো। আশা করি তুমি যেখানেই থাকো শান্তি ও ভালোবাসা খুঁজে পাবে। সব সময় আমাদের মুখে হাসি ফুটিয়েছো। তোমার নাচ, হাসি ও গানে ওপারের জগত আরো আলোকিত করে তুলবে। ওম শান্তি।’’

‘রেহনা হ্যায় তেরে দিল ম্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী তার পোস্টের সঙ্গে ভাতিজি তানিয়া কাকরের একটি প্রাণোচ্ছ্বল ছবিও শেয়ার করেছেন।

তানিয়া কংগ্রেস নেতা ফিরোজ খানের মেয়ে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস সূত্রে জানা গেছে, সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। দিয়ার ভাতিজির মৃত্যুতে শোক প্রকাশ করছেন এই অভিনেত্রীর ঘনিষ্ঠজনরা।

গত বছর ফেব্রুয়ারিতে বৈভব রেখিকে বিয়ে করেছেন দিয়া মির্জা। গত মে মাসে তাদের ছেলে অভ্যানের জন্ম হয়। সিনেমার কাজের দিক থেকে তরুণ দুদেজার ‘ধাক ধাক’ সিনেমার শুটিং করছেন এই অভিনেত্রী। এছাড়া অনুভব সিনহার ‘ভেদ’ সিনেমায় দেখা যাবে তাকে।

Link copied!