• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

অবশেষে মুক্তি পাচ্ছে ‘বিউটি সার্কাস’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২০, ২০২২, ০৩:০৫ পিএম
অবশেষে মুক্তি পাচ্ছে ‘বিউটি সার্কাস’

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে মাহমুদ দিদারের সিনেমা ‘বিউটি সার্কাস’। ২০১৭ সালে শুরু হয়েছিল ছবিটির শুটিং। শোনা যায়, অর্থসংকটের কারণে মাঝখানে কাজ বন্ধ ছিল সিনেমাটির। সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটিতে পরে প্রযোজক হিসেবে যুক্ত হয় ইমপ্রেস টেলিফিল্ম।

বৃহস্পতিবার (১৯ মে) বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে জয়া আহসান অভিনীত  ‘বিউটি সার্কাস’ সিনেমাটি। এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক মাহমুদ দিদার।

এ প্রসঙ্গে মাহমুদ দিদার বলেন, “ঈদের আগে সিনেমাটি সেন্সর বোর্ডে জমা পড়েছিল। সিনেমাটি দেখার পর বুধবার সিনেমাটিকে ছাড়পত্র দিয়েছে বোর্ড। খুব শিগগির সিনেমাটি মুক্তি দেব। এ বিষয়টা আগামী সপ্তাহে জানা যাবে।”

সিনেমাটির গল্প গড়ে উঠেছে সার্কাসের মালিক ও প্রধান নারী শিল্পী বিউটি ও তার সার্কাস দলটি নিয়ে। বিউটি চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। জয়ার জাদুখেলা আর রূপে পাগল হয়ে থাকে এলাকার প্রভাবশালী ব্যক্তিরা। বিউটিকে নিজের করে পাওয়ার প্রতিযোগিতায় নামে তারা। একসময় হুমকির মুখে পড়ে বিউটির সার্কাস।

সিনেমায় আরও অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, গাজী রাকায়েত, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন কবীর সাধুসহ অনেকে।

Link copied!