• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাবিতে কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের গুণীজন সম্মাননা


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১২:৫১ পিএম
জাবিতে কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের গুণীজন সম্মাননা
সংবর্ধনা অনুষ্ঠান। ছবি : প্রতিনিধি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশন আয়োজন করেছে ‘গুণীজন সম্মাননা, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ৫১তম আবর্তনের নবীনবরণ ২০২৪’।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) জহির রায়হান অডিটোরিয়ামের সেমিনার রুমে বেলা ৩টায় এ প্রোগ্রামের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের প্রথম পর্বে থাকে গুণীজন সম্মাননা, কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও ৫১তম আবর্তনের নবীনবরণ এবং দ্বিতীয় পর্বে থাকে সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মোহাম্মদ কামরুল আহসান।

অনুষ্ঠানে চিকিৎসা ও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য গুণিজন হিসেবে সম্মাননা পেয়েছেন, এনাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. মোহাতার হোসেন জুয়েল ও জিওআর্কিওলজিতে বিশেষ অবদানের জন্য ড. সৈয়দ কামরুল আহছান।

অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন কুমিল্লা-৯ আসনের সাবেক সংসদ সদস্য হাজী আমিন উর রশিদ ইয়াসিন। এ ছাড়া অন্যান্যদের মধ্যে বিশিষ্ট সমাজসেবক হাজী এম শাহ্ জাহান, সাভার সিটিজেন ক্লাবের সভাপতি মুহম্মদ কামরুজ্জামান, কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ড. মুহম্মদ নজরুল ইসলাম, পরিবেশ বিজ্ঞান বিভাগের অধ্যাপক আমির হোসেন ভূঁইয়া এবং লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক নুরুল আমিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মীর হোসাইন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক  সাইফুল ইসলাম পরশ।

Link copied!