• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ঢাবির হলে ছাত্রলীগ নেতাদের কক্ষ ভাঙচুর


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৪, ১০:৪৮ এএম
ঢাবির হলে ছাত্রলীগ নেতাদের কক্ষ ভাঙচুর

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের রুমে ভাঙচুর চালিয়েছে সাধারণ বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। বুধবার (১৭ জুলাই) জসীমউদ্দীন হলে তানভীরে হাসান সৈকতের ৩১৮ নম্বর রুম ভাঙচুর করে সাধারণ শিক্ষার্থীরা। এ ছাড়া ছেলেদের বিভিন্ন হলে গিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় ও শাখা নেতা-কর্মীদের কক্ষে ভাঙচুরসহ তাদের জিনিসপত্র পুড়িয়ে দিচ্ছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি আল আমিন রহমান, কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক ও হল সভাপতি মেহেদী হাসান শান্তর কক্ষ ভাঙচুর করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। শান্তর মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন তারা। তার কক্ষে থাকা জিনিসপত্রও বাইরে ফেলে দেওয়া হয়েছে। সেই সঙ্গে হলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানে কক্ষেও ভাঙচুর চালানো হয়েছে।

বিজয় একাত্তর হলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান, হল সভাপতি সজীবুর রহমান সজীব ও সাধারণ সম্পাদক আবু ইউনুসের কক্ষে ভাঙচুর করেছেন বিক্ষুব্ধ শিক্ষার্থী। শুধু তাই নয়, বিজয় একাত্তর হল সংসদের কক্ষেও ভাঙচুর চালিয়েছেন তারা।

মাস্টারদা সূর্যসেন হলে ঢাবি ছাত্রলীগ সভাপতি মাঝহারুল কবির শয়নের কক্ষসহ (৩৪৪) ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীর কক্ষেও ভাঙচুর করা হয়।

Link copied!