• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

দুর্ঘটনায় ইবি শিক্ষার্থী নিহত, উপাচার্যের শোক


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৪, ১১:২৬ এএম
দুর্ঘটনায় ইবি শিক্ষার্থী নিহত, উপাচার্যের শোক
নিহত শিক্ষার্থীর আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় দোয়া-মুনাজাত। ছবি : প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. নকীব মোহাম্মদ নসরুল্লাহ। নিহত শিক্ষার্থী হলেন, বিশ্ববিদ্যালয়ের আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০২২-২৩ বর্ষের মনির হোসাইন।

বুধবার (২৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের তথ্য, প্রকাশনা ও জনসংযোগ অফিসের উপ-রেজিস্ট্রার সাহেদ হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘটনা খবর পাওয়ার পর সন্ধ্যায় ওই শিক্ষার্থীর মরদেহ দেখতে কুষ্টিয়া সদর হাসপাতালে ছুটে যান উপাচার্য। পরে পরিবারের প্রতি সমবেদনা জানান। এসময় সেখানে উপস্থিত ছিলেন, থিওলজি অ্যান্ড ইসলামিক স্ট্যাডিজ অনুষদের ডিন অধ্যাপক  ড. আ ব ম ছিদ্দিকুর রহমান আশ্রাফী এবং আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক  ড. তোজাম্মেল হোসেনসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। পরে নিহত শিক্ষার্থীর আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় দোয়া-মুনাজাত করেন।

নিহতের সহপাঠী ও পারিবারিক সূত্রে জানা যায়, মনিরের বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলায়। তার বাবার নাম বেল্লাল হোসেন। দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের ক্লাস শেষ করে বাড়ি ফেরার পথে কুষ্টিয়ার কুমারখালীর কালুর মোড় এলাকায় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাহিন্দ্রার সঙ্গে রাজবাড়ীর দিক থেকে আসা ডাম্প ট্রাকের সংঘর্ষ হয়। এ সময় মাথায় মারাত্মকভাবে জখম অবস্থায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Link copied!