• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ইবির মুজিব ম্যুরালে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা


ইবি প্রতিনিধি
প্রকাশিত: জুন ৪, ২০২৪, ০৩:৫৭ পিএম
ইবির মুজিব ম্যুরালে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধা

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুরালে শ্রদ্ধা জানিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ চর্চা ও গবেষণাভিত্তিক নবগঠিত সংগঠন বঙ্গবন্ধু পরিষদের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৪ জুন) দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. মো. মাহবুবুল আরফিন এবং সদস্য সচিব অধ্যাপক ড. মো. মাহবুবর রহমানের নেতৃত্বে নেতাকর্মীরা শ্রদ্ধা জানান।

এ সময় সংগঠনের যুগ্ম-আহ্বায়ক হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. শেলীনা নাসরীন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান, সদস্য ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, গণিত বিভাগের অধ্যাপক ড. মো. আনিছুর রহমান, বাংলা বিভাগের অধ্যাপক ড. তপন কুমার রায়, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক মো. শহিদুল ইসলাম, ‘ল’ এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সাহিদা আখতারসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিন বলেন, “দীর্ঘদিন পর অনেক সমস্যার অবসান ঘটিয়ে বঙ্গবন্ধু পরিষদ আবারও একত্রিত হয়েছে। বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটি আমাদের দায়িত্ব দিয়েছে এবং নির্দেশনা দিয়েছে যে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনায় বিশ্বাসী প্রত্যেক শিক্ষককে সম্পৃক্ত করে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের। আশা করি এখন থেকে বঙ্গবন্ধু পরিষদে আর কোনো বিভাজন থাকবে না। আমরা বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে ক্যাম্পাসে যাবতীয় কার্যক্রম পরিচালনা করতে চাই।”

Link copied!