• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ইবির পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ


ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৮:৫৩ পিএম
ইবির পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ
ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। ছবি : সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) পাঁচ বিভাগে নতুন সভাপতি নিয়োগ দেওয়া হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) এ তথ্য জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার ড. ওয়ালিউর রহমান।

বিভাগগুলো হলো, ডেভেলপমেন্ট স্টাডিজ, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, সোশ্যাল ওয়েলফেয়ার ও ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগ।

এরমধ্যে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আতিফা কাফী, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শহিদুল ইসলাম, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম, সোশ্যাল ওয়েলফেয়ার বিভাগের সহকারী অধ্যাপক আসমা সাদিয়া রুনা এবং ল অ্যান্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মেহেদী হাসানকে নতুন সভাপতি হিসেবে নিয়োগ করা হয়েছে।

জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের প্রথম সংবিধির সংশোধিত ১০ (১) ধারা মোতাবেক আগামী ২১ সেপ্টেম্বর থেকে পরবর্তী ৩ বছরের জন্য উক্ত পাঁচ বিভাগে নতুন পাঁচ শিক্ষককে সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে।

নতুন দায়িত্ব পেয়ে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আতিফা কাফি বলেন, “চিঠি হাতে পেয়েছি। নতুন দায়িত্বে সেশনজট নিরসনকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে অগ্রসর হওয়ার চেষ্টা করব। সবার সমন্বিত প্রচেষ্টায় ক্লাস-পরীক্ষা দ্রুত শুরু করে বিভাগের সার্বিক উন্নতিতে কাজ করে যাব।”

Link copied!