• ঢাকা
  • মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিশ্ববিদ্যালয়ের হলে গাঁজা সরবরাহকালে ৩ জন আটক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ১০:০১ এএম
বিশ্ববিদ্যালয়ের হলে গাঁজা সরবরাহকালে ৩ জন আটক
ছবি : সংগৃহীত

হলে মাদক সেবন ও সরবরাহকালে তিন বহিরাগত যুবককে আটক করে পুলিশ সোপর্দ করেছে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)  কর্তৃপক্ষ।

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে শের-ই-বাংলা হল-১ থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন নাজমুল, হাসান ও আবু-বক্কর। পরে তাদের রাতেই দুমকি থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হল-১ এ তল্লাশি চালিয়ে বহিরাগত তিন মাদকসেবীকে মাদক সরবরাহকালে গাঁজাসহ হাতেনাতে আটক করেছে পবিপ্রবি নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. কাজী রফিকুল ইসলামের নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

এ সময় প্রক্টর প্রফেসর আবুল বাশার খান, ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. জিল্লুর রহমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 
দুমকি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আবদুল হান্নান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন রাতে গাঁজাসহ তিনজনকে আটক করেছে। আমরা খবর পাওয়া মাত্রই সেখানে পৌঁছাই তাদের বিরুদ্ধে নিয়মিত মাদক মামলা প্রক্রিয়াধীন।
উপাচার্য ড. কাজী রফিকুল ইসলাম বলেন, মাদকমুক্ত ক্যাম্পাস গড়ে তুলতে প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ করা হবে। মাদকের বিষয়ে কাউকেই কোনো ছাড় দেওয়া হবে না। এই ক্যাম্পাসের ভেতরে মাদক সেবন, কেনাবেচা সম্পূর্ণ বন্ধ। মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

 

Link copied!