• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

হাতকড়া খুলে আসামির পলায়ন : ৩ পুলিশ ক্লোজড


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২২, ০৯:৩৯ পিএম
হাতকড়া খুলে আসামির পলায়ন : ৩ পুলিশ ক্লোজড

চুয়াডাঙ্গার আদালত চত্বর থেকে আসামি পালানোর ঘটনায় ৩ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু তারেককে প্রধান করে ৩ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আলমগীর কবীর ও রিজার্ভ অফিসের আরওআই আব্দুল বারেক।

যাদের ক্লোজ করা হয়েছে তারা হলেন, এটিএসআই/২৮৪ মো. আনোয়ার হোসেন, কনস্টেবল /৩৯৪ মো. মিলন হোসেন ও নারী কনস্টেবল /৪১২ মোছা. বেনজির নাহার।

রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন এ তথ্য নিশ্চিত করে পুলিশ সুপার জানান, পালিয়ে যাওয়া আসামি আজিজুলকে গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি।

আরও পড়ুন… আদালত চত্বর থেকে হাতকড়া খুলে আসামির পলায়ন

এর আগে, রোববার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা জেলা কারাগার থেকে প্রিজনভ্যানযোগে আদালতে নেওয়া হয় আসামি আজিজুলকে। সেখানে ভ্যান থেকে নামিয়ে কোর্ট কাস্টাডিতে নেওয়ার সময় কৌশলে হাতকড়া খুলে পালিয়ে যান তিনি। পরে তার পিছনে ধাওয়া করেও ধরতে পারেনি পুলিশ।

আজিজুল শেখ গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার জলিরপুর গ্রামের ফজল শেখের ছেলে। তার বিরুদ্ধে টাঙ্গাইলের কালিহাতি থানা ও চুয়াডাঙ্গার দামুড়হুদা থানায় ডাকাতি মামলা রয়েছে। বর্তমানে চুয়াডাঙ্গা জেলা কারাগারে বন্দি ছিলেন তিনি।

Link copied!