• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২২, ০৮:০৪ এএম
শিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৩

কক্সবাজারে এক স্কুলশিক্ষিকাকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় প্রধান আসামি বেদার মিয়াসহ (২৮) তিনজনকে আটক করেছে র‍্যাব।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে র‍্যাব-১৫ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। বেদার ছাড়া আটক অন্য আসামিদের নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

এ বিষয়ে বুধবার (২৪ আগস্ট) বেলা ১১টার দিকে র‍্যাব-১৫-এর সদর দপ্তরে একটি সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সেখানে বিস্তারিত জানানো হবে।

এর আগে ১৯ আগস্ট সকাল ৭টার দিকে কক্সবাজার সদর উপজেলার ঝিলংজায় ভাগ্নির মেহেদি অনুষ্ঠান থেকে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন ওই স্কুলশিক্ষিকা। এ ঘটনায় সোমবার (২২ আগস্ট) রাত ১২টার দিকে মামলা নেয় পুলিশ।

ওই মামলায় সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা ইউনূছঘোনা এলাকার হাবিবুর রহমানের ছেলে বেদার মিয়াসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করা হয়।

ভুক্তভোগী শিক্ষিকা তার এজাহারে উল্লেখ্য করেন, গত ১৮ আগস্ট রাতে কক্সবাজার সদরের পিএমখালীর মালিপাড়া থেকে ভাগ্নি সম্পর্কের একজনের মেহেদি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে কথা হয় বেদার মিয়ার সঙ্গে। কিছুক্ষণ কথাও বলেন। পরদিন ১৯ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে ওই স্বজনের বাড়ি থেকে ইজিবাইক (টমটম) যোগে নিজ বাড়িতে ফেরার পথে ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার ব্রিজ নামক এলাকায় পৌঁছালে গতিরোধ করে বেদার ও তার সহযোগীরা। তারা শিক্ষিকাকে টেনে তাদের ইজিবাইকে তুলে নেন।

তারপর দেশীয় অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে ওই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে পালাক্রমে বেদারসহ তিনজন ধর্ষণ করেন বলে এজাহারে উল্লেখ করেন ওই শিক্ষিকা। তখন তিনি চিৎকার ও কান্নাকাটি শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যান।

Link copied!