• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

র‌্যাব-মাদকব্যবসায়ী গোলাগুলির ঘটনায় আটক আরও ৩


কুমিল্লা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০৯:২৯ পিএম
র‌্যাব-মাদকব্যবসায়ী গোলাগুলির ঘটনায় আটক আরও ৩

কুমিল্লায় র‌্যাবের সঙ্গে মাদকব্যবসায়ীদের গোলাগুলির ঘটনায় আরও তিনজনকে আটক করেছে র‍্যাব-১১ কুমিল্লা। শনিবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‍্যাব-১১ কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

আটককৃতরা হলেন দেলোয়ার হোসেন (৪৯), সাইফুল ইসলাম (২৭) ও  রবিউল হাসান (২৫)।

এদিকে বৃহস্পতিবার (৭ এপ্রিল) ঘটনাস্থল থেকে গ্রেপ্তার পাঁচজনের মধ্যে মশিউর রহমান (২১), সবুজ ইসলাম (২০) ও শরীফ মিয়া (১৯) এই তিনজনকে সদর দক্ষিণ থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া গুলিবিদ্ধ দুই মাদক ব্যবসায়ী সাইদুল ইসলাম (২২) ও হযরত আলীকে (২০) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

র‌্যাব জানায়, এ ঘটনায় ১২ জনকে এজাহার নামীয় এবং ছয়জনকে অজ্ঞাতনামা আসামি করে কুমিল্লার সদর দক্ষিণ থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

এর আগে, বৃহস্পতিবার রাতে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার জোড়কানন ইউনিয়নের লালবাগ এলাকায় র‍্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় তিন মাদক ব্যবসায়ী ও এক র‍্যাব সদস্য গুলিবিদ্ধ হয়। এ ছাড়াও দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ৫৬ কেজি গাঁজা, একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন উদ্ধার করা হয়। 

Link copied!