• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১, ১৩ রবিউস সানি ১৪৪৬

ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনিতে তরুণ নিহত


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ১১:৫২ এএম
ছিনতাইয়ের অভিযোগে গণপিটুনিতে তরুণ নিহত

গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে ছাব্বির হোসেন (১৮) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর একজন আহত হয়েছেন। 

বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় তাদের আটক করে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। পরে রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ছাব্বির হোসেন।

ছাব্বির হোসেন টঙ্গীর দত্তপাড়া এলাকার জাকির হোসেনের ছেলে। তাঁর সঙ্গে থাকা যুবকের পরিচয় তাৎক্ষণিক পাওয়া যায়নি।

টঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) শফিউল ইসলাম তরুণের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

টঙ্গী পূর্ব থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার সন্ধ্যায় টঙ্গীর দত্তপাড়া হকের মোড় এলাকায় কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর ওই এলাকা থেকে স্থানীয়রা জাকির ও তাঁর সঙ্গে থাকা ওই যুবককে ছিনতাইয়ের অভিযোগে আটক করে গণপিটুনি দেয়। এতে তাঁরা গুরুতর আহত হন। পরে রাত দেড়টার দিকে ওই এলাকার লোকজন আহত অবস্থায় তাঁদের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাকিরের মৃত্যু হয়। তবে জাকিরের সঙ্গে থাকা অজ্ঞাত যুবককে পরে কেউ হাসপাতালে দেখতে পায়নি। হাসপাতাল থেকে খবর পাঠালে পুলিশ আজ বৃহস্পতিবার ভোরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ওসি কায়সার আহমদ বলেন, “বিষয়টি খতিয়ে দেখা হবে। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।”

Link copied!