• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

রেমালের তাণ্ডবে পানিতে ভেসে গেলেন যুবক


পটুয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০৮:২২ পিএম
রেমালের তাণ্ডবে পানিতে ভেসে গেলেন যুবক

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় রেমালের হাত থেকে রক্ষা পেতে আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে পানির স্রোতে ভেসে গেলেন শরীফুল ইসলাম (২৭) নামের এক যুবক।

রোববার (২৬ মে) দুপুর ১২টার দিকে উপজেলার ধুলাসার ইউনিয়নের কাউয়ার চর এলাকায় এ ঘটনা ঘটে। পরে দুপুর সোয়া ২টার দিকে স্থানীয়রা আশাখালী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেন।

নিহত শরীফুল ধুলাসার ইউনিয়নের অনন্তপাড়া গ্রামের আ. রহিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীফুলের ফুপু মাতোয়ারা বেগম কাউয়ার চর এলাকায় বসবাস করেন। ওই বাড়িতে তার বোনও ছিলেন। দুপুরে অনন্তপাড়া থেকে শরীফ তার বড় ভাই ও ফুফাকে নিয়ে বোন এবং ফুফুকে উদ্ধার করতে যান। তারা যখন কাউয়ার চরে পৌঁছান ততক্ষণে এলাকা ৫ থেকে ৭ ফুট পানিতে প্লাবিত ছিল। শরীফ সাঁতার কেটে ফুপুর ঘরে যাওয়ার সময় ঢেউয়ের তোড়ে ভেসে যান। একঘণ্টা পর শরীফুলের মরদেহ পাওয়া যায়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে জোয়ারের চাপে চাকামইয়া ইউনিয়নের বটতলা নামক স্থানের বেড়িবাঁধ ৫ থেকে ৭ ফুট ভেঙে পানি প্রবেশ করে ৫টি গ্রাম প্লাবিত হয়েছে। এছাড়া দুপুরের জোয়ারে উপজেলার বিভিন্ন চরাঞ্চল ও নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

Link copied!