• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০৭:৪৩ পিএম
ইয়াবাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

শেরপুরে ৫০ পিস ইয়াবাসহ আলম মিয়া (৩৪) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৯ মে) বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার (২৮ মে) রাতে জেলা শহরের খোয়ারপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আলম মিয়া শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজীরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং উত্তর লঙ্গরপাড়া গ্রামের আরজ আলীর ছেলে।

ডিবি পুলিশ জানায়, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর শহরের উত্তর গৌরীপুর খোয়ারপাড় এলাকায় শ্রীবরদী-শেরপুর সড়কে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। ওই সময় ইউপি সদস্য আলম মিয়াকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী করে তার পকেট থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

ডিবির উপপরিদর্শক (এসআই) শফিকুর রহমান সজীব জানান, দীর্ঘদিন ধরে আলম মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের মাধ্যমে বিষয়টি জানতে পেরে আলমকে নজরদারিতে রাখে ডিবি পুলিশ। পরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

শফিকুর আরও জানান, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৫ হাজার টাকা।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, ওই ঘটনায় গ্রেপ্তার আলমের বিরুদ্ধে শেরপুর সদর থানায় মাদক আইনে একটি মামলা করা হয়েছে। বুধবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Link copied!