• ঢাকা
  • শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪, ৯ কার্তিক ১৪৩১, ২২ রবিউস সানি ১৪৪৬

রান্নায় দেরি হওয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী আটক


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২৪, ০৪:১৬ পিএম
রান্নায় দেরি হওয়ায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা, স্বামী আটক
জেলার মানচিত্র

চাঁদপুরের মতলব উত্তরে ফেরদৌসী আক্তার আন্না (২৫) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের গাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (২৫ অক্টোবর) সকালে ফতেপুর পশ্চিম ইউনিয়নের মেঘনা ধনাগোদা নদীর নবুরকান্দি বেড়িবাঁধের কাছে টেম্পু স্টেশন এলাকা থেকে ফেরদৌসীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ফেরদৌসী আক্তার আন্না উপজেলার গাজীপুর বাগবাড়ি গ্রামের মো. ইয়াছিনের স্ত্রী ও নবুরকান্দি গ্রামের মৃত আব্দুল আউয়ালের মেয়ে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ইয়াসিন ও ফেরদৌসীর মধ্যে ভাত রান্নায় দেরি হওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী ইয়াসিন স্ত্রী ফেরদৌসীর গায়ে আগুন ধরিয়ে দেন এবং গলাটিপে হত্যা করে মরদেহ নদীতে ফেলে দেন। সকালে নদীর পাড়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে যায় পুলিশ।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল হক বলেন, “খবর পেয়ে মতলব সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. খাইরুল কবির ও আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী মো. ইয়াছিনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।”

Link copied!