• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সমন্বয়কদের জেলা সফর নিয়ে যা বললেন সারজিস আলম


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৬:১১ পিএম
সমন্বয়কদের জেলা সফর নিয়ে যা বললেন সারজিস আলম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের বিভিন্ন জেলায় যাওয়াকে অনেকে রাজনৈতিক সফর বলে সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন সারজিস আলম।

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শরীয়তপুর শহরে একটি রেস্টুরেন্টে ছাত্র আন্দোলনে শহীদদের পরিবারের সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে এমন মন্তব্য করেন তিনি।

সারজিস আলম বলেন, “কোনো রাজনৈতিক বা সাংগঠনিক সভা করতে সমন্বয়করা জেলা সফর করছেন না। ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের কাছে দায়বদ্ধতার জায়গা থেকে জেলা সফর করছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়করা। তারপরও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে নেতিবাচক পোস্ট আমাদের ব্যথিত করে।”

এসময় তিনি ছাত্র আন্দোলনে শহীদ প্রত্যেক পরিবারকে আর্থিক সহায়তার পাশাপাশি প্রতিটি পরিবার থেকে অন্তত ১ জনের জন্য কর্মসংস্থান তৈরি করতে সরকার এবং স্থানীয় প্রশাসনকে অনুরোধ করেন। ইতোমধ্যে নিহত ও আহতদের সহায়তায় ১০০ কোটি টাকার ফান্ড গঠন করেছে সরকার। ধারাবাহিকভাবে আহত ও নিহত প্রত্যেক পরিবারকে এই ফান্ড থেকে সহায়তা আশ্বাস দেন সারজিস আলম।

এর আগে বেলা ১১টার দিকে জেলা ও উপজেলা পর্যায়ের সমন্বয়কদের সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় সমন্বয়করা। জেলার রাজনৈতিক নেতাদের সঙ্গে সভা শেষে বিকেল ৪টায় শরীয়তপুর সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখেন সারজিস আলমসহ কেন্দ্রীয় সমন্বয়করা।

Link copied!