• ঢাকা
  • শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

আ.লীগ কর্মীর কোপে প্রাণ গেল স্বেচ্ছাসেবক দল নেতার


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৪, ০৮:৩৬ এএম
আ.লীগ কর্মীর কোপে প্রাণ গেল স্বেচ্ছাসেবক দল নেতার

রাজশাহীর মোহনপুর উপজেলায় এক আওয়ামী লীগ কর্মীর হাঁসুয়ার কোপে সাদ্দাম হোসেন নামের এক স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ধুরইল ইউনিয়নের বড় পালশা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় হাঁসুয়ার কোপে গুরুতর আহত হয়েছেন সাদ্দামের বড় ভাই মো. বুলবুল। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত সাদ্দাম উপজেলার ধুরইল ইউনিয়নের পালশা গ্রামের আব্দুস সামাদের ছেলে এবং ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলেন।  

সাদ্দামের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ঘটনার পর পুলিশ ওই গ্রামের একসার আলী নামের এক আওয়ামী লীগ কর্মীকে আটক করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সহসভাপতি জাহাঙ্গীর আলম বলেন, সাদ্দাম ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ছিলেন। তার ভাই আহত বুলবুল ইউনিয়ন কৃষক দলের সদস্য। অভিযুক্ত একসার আলী আওয়ামী লীগের সমর্থক। একসারের ভাতিজা আকতার হোসেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান জানান, রাজনৈতিক বিষয় নিয়ে একসার আলীর সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হতো কৃষক দলের নেতা বুলবুলের। সন্ধ্যায় আবারও একসারের বাড়ির সামনে দুজনের কথা-কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে আওয়ামী লীগ কর্মী একসার বাড়ি থেকে হাঁসুয়া এনে বুলবুলকে কোপাতে শুরু করেন। বিষয়টি দেখে বড় ভাই বুলবুলকে রক্ষার জন্য এগিয়ে গেলে সাদ্দামকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!