• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

আবারও বিজয়ের হাসি তাহেরের মুখে


মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১০:১৩ এএম
আবারও বিজয়ের হাসি তাহেরের মুখে
আবু তাহের হাওলাদার। ছবি : সংগৃহীত

বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদের নির্বাচনে টানা তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আবু তাহের হাওলাদার। তিনি চিংড়ি প্রতীক নিয়ে ২৭ হাজার ২৬৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রার্থী মোংলা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ২৬৬ ভোট। অন্যদিকে বই প্রতীক নিয়ে জামাল হোসেন ১৪ হাজার ৮১৫ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ ছাড়া কলস প্রতীক  নিয়ে নারী ভাইস চেয়ারম্যান হয়েছেন কামরুন্নাহার হাই। তিনি পেয়েছেন ৩৪ হাজার ৮৪০ ভোট।

রোববার (৯ জুন) রাত সাড়ে ১১টায় সহকারী রিটার্নিং ও মোংলা উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তাদের বেসরকারিভাবে জয়ী ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না।

নবনির্বাচিত চেয়ারম্যান আবু তাহের হাওলাদার তার প্রতিক্রিয়ায় বলেন, “পূর্বে দুইবার চেয়ারম্যান হয়ে মানুষের জন্য কাজ করেছি। অন্যায় ও দুর্নীতি কী জিনিস, তা আমি বুঝি না। সত্য ও সততাকে বুকে ধারণ করে এ পর্যন্ত এসেছি। তাই সাধারণ মানুষ আমাকে আবারও ভোটে চেয়ারম্যান বানিয়েছেন।”

রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না বলেন, এই উপজেলায় মোট এক লাখ ২০ হাজার ৪৬৫ জন ভোটারের মধ্যে পুরুষ ৬০ হাজার ৪৭৭, নারী ৫৯ হাজার ৯৮৫ এবং ৩ জন হিজড়া ভোটার রয়েছে। নির্বাচনে ৪৯ দশমিক ৯৬ শতাংশ ভোট পড়েছে। 

Link copied!