• ঢাকা
  • সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ১ মুহররম ১৪৪৫

চাঁদায় সন্তুষ্ট না হয়ে শুঁড় দিয়ে আছাড়, ব্যবসায়ী নিহত


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২, ২০২৪, ০৯:৩৫ পিএম
চাঁদায় সন্তুষ্ট না হয়ে শুঁড় দিয়ে আছাড়, ব্যবসায়ী নিহত

কিশোরগঞ্জে হাতি শুঁড় দিয়ে তুলে আছাড় মারায় গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মো. মাসুদুর রহমান (৪৫) নামের এক ব্যক্তি মারা গেছেন।

মঙ্গলবার (২ জুলাই) বিকেল তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে সোমবার (১ জুলাই) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া বাসস্ট্যান্ড এলাকায় নিজের মালিকানাধীন ওষুধের দোকানে মাসুদুর রহমান হাতির আক্রমণের শিকার হন। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাত সাড়ে তিনটার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল তিনটার দিকে মারা যান মাসুদ। এ ঘটনায় হাতিসহ মাহুত রিয়াজুল মোল্লাকে (২৫) সোমবার রাতে আটক করেছে পুলিশ।

মাসুদুর রহমান ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল গ্রামের আবদুর রহমানের ছেলে। তিনি নগুয়া এলাকার এতিমখানা কমপ্লেক্সসংলগ্ন এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন। মাসুদ একটি ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির পাশাপাশি কিশোরগঞ্জ জেলা শহরের নগুয়া এলাকায় ফার্মেসির ব্যবসা করতেন।

পরিবার ও স্থানীয় সূত্র জানায়, সোমবার সন্ধ্যায় জেলা শহরের নগুয়া বাসস্ট্যান্ডে নিজের ফার্মেসিতে বসে ছিলেন মাসুদ। এ সময় একটি হাতি তার ফার্মেসিতে গিয়ে টাকার জন্য শুঁড় এগিয়ে দিলে মাসুদ ১০ টাকা দেন। কিন্তু এতে সন্তুষ্ট না হওয়ায় মাহুতের ইশারায় হাতিটি ক্ষিপ্ত হয়ে তার শুঁড় দিয়ে মাসুদকে তুলে ফার্মেসির সামনের পাকা রাস্তায় সজোরে আছাড় মারে। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয় লোকজন দ্রুত উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যান।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়ে হাতিসহ মাহুত রিয়াজুলকে আটক করা হয়। হাতিসহ মাহুত রিয়াজুল থানা হেফাজতে রয়েছেন। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Link copied!