• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই যুবককে গুলি


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:৩১ পিএম
তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই যুবককে গুলি

ফরিদপুরের আলফাডাঙ্গায় এক তরুণীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের গুলিতে দুজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার গোপালপুর ইউনিয়নের স্বপ্ননগর এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- হাফিজুর রহমান (২৪) ও খাইরুল ইসলাম (২৩)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে এক তরুণ তার বান্ধবীকে নিয়ে কাতলাসুর গ্রামের স্বপ্ননগরে ঘুরতে যান। এ সময় ওই এলাকায় থাকা ৬-৭ জন বখাটে তরুণীকে উত্ত্যক্ত করে। একপর্যায়ে বখাটেদের সঙ্গে কথা কাটাকাটি হয় ঘুরতে যাওয়া ওই তরুণের। পরে ওই তরুণ তার পরিচিত কয়েকজনকে ডেকে আনলে বখাটেরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে হাফিজুরের মাথার ডান পাশে ও খাইরুলের পায়ে গুলিবিদ্ধ হয়।

পরে আহতের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সামিউল ইসলাম অপি (১৮) নামের এক যুবককে স্থানীয়রা আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সামিউল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, বখাটেদের গুলিতে তরুণীকে রক্ষা করতে আসা দুই যুবক গুলিবিদ্ধ হয়েছেন। তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পুলিশ এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাজ করছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকিদের শনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

Link copied!