• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ৩০ আশ্বিন ১৪৩১, ১২ রবিউস সানি ১৪৪৬

অটোরিকশায় ট্রাকের ধাক্কা, একই পরিবারের ৩ জন নিহত


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৪:৫৭ পিএম
অটোরিকশায় ট্রাকের ধাক্কা, একই পরিবারের ৩ জন নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকের ধাক্কায় সড়কে দাঁড়িয়ে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশার নারী ও শিশুসহ একই পরিবারের তিন যাত্রী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরও তিনজন আহত হয়েছেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

নিহতরা হলেন- মেয়ে কাজল রেখা (২৫), মা নূরজাহান (৫৫), কাজলের সন্তান আনাস (সাত মাস)। তারা সবাই সীতাকুন্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামের জামান মিস্ত্রি বাড়ির বাসিন্দা।

পুলিশ জানায়, সীতাকুন্ড উপজেলার মহানগর এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে পূর্ব খৈয়াছরা এলাকায় আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন তারা। খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় দাঁড়িয়ে যাত্রীদের নামনোর আগেই পেছন থেকে ভুট্টাবোঝাই একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই তিনজন মারা যান।

মিরসরাই ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তিনজন ঘটনাস্থলে মারা গেছেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার জানান, বড়তাকিয়া খৈয়াছরা ঝরনা রাস্তার মুখে দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Link copied!