• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ জন নিহত


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৩:০৬ পিএম
ট্রাক-অটোরিকশার  মুখোমুখি সংঘর্ষ, ২ জন নিহত

দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে অটোচালক নজরুল ইসলাম (৪৮) ও যাত্রী জাহানারা বেগম (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

বৃহস্পতিবার (১৩ জুন) সকালে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের আলদিপুর ইউনিয়নের বারাইহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত জাহানারা বেগম পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের আফজাল প্রামাণিকের স্ত্রী এবং নজরুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার সুজাপুর গ্রামের মৃত খাজের উদ্দিন মণ্ডলের ছেলে।

এ ঘটনায় আহত অটোরিকশার অপর দুই যাত্রীকে গুরুতর অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হলেন, পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর গ্রামের কাশেম আলী (৬০) এবং তাঁর স্ত্রী জিন্না খাতুন (৫০)।

বিষয়টি নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান। তিনি বলেন, সকাল সাড়ে ১০টার দিকে অটোরিকশাটি বারাইহাট থেকে যাত্রী নিয়ে ফুলবাড়ী যাচ্ছিল। পথে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার বারাইহাট এলাকায় সড়কের একটি বাঁক ঘোরার সময় দিনাজপুরগামী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ বাধে। তাতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়ক দুই ঘণ্টা ব্যাপী অবরোধ করে রাখে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর মো. আল কামাহ তমাল, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী ও থানার ওসি মো. মোস্তাফিজার রহমান গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

জানতে চাইলে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজার রহমান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে চালক ও তার সহকারীসহ ট্রাকটি আটক করা হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। সুরতহাল শেষে দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলার প্রস্তুতি চলছে।

Link copied!