• ঢাকা
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১১ রবিউস সানি ১৪৪৬

কালকিনিতে তিন নারী ছিনতাইকারীকে পুলিশে দিল স্থানীয়রা


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৪, ০৯:৩৯ পিএম
কালকিনিতে তিন নারী ছিনতাইকারীকে পুলিশে দিল স্থানীয়রা

মাদারীপুরের কালকিনি উপজেলায় ছিনতাই চক্রের তিন নারী সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। এ সময় তাদের সঙ্গে থাকা আরও দুই নারী সদস্য পালিয়ে যান।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে পৌর এলাকার লন্ডন প্লাজা মার্কেটে বসে জোরপূর্বক এক নারীর ব্যাগ থেকে ১ লাখ টাকা ছিনিয়ে নেওয়ার সময় স্থানীয় জনতা তাদের হাতেনাতে আটক করে। পরে তাদের কালকিনি থানায় নিয়ে যাওয়া হয়।

আটকরা হলেন বরিশাল জেলার বিমানবন্দর এলাকার রামপট্রি বালুরমাঠ গ্রামের খুনকার বেপারীর মেয়ে পারভীন বেগম, সুলতান মিয়ার মেয়ে শিল্পি বেগম ও সুমন বেপারীর স্ত্রী নিপা খানম।

পুলিশ ও স্থানীয়রা জানান, কালো বোরকা পরা বেদে নারী পারভীন বেগম, শিল্পি বেগম ও নিপা খানমসহ ৫ নারী মার্কেটে আসা এক অর্ধবয়সী নারীর ব্যাগ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার জন্য টানাহেঁচড়া শুরু করেন। এ সময় ভুক্তভোগী ওই নারী চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেন। তবে অপর দুজন দ্রুত পালিয়ে যান।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, আটকরা মাঝেমধ্যেই জেলার বিভিন্ন স্থানে ছিনতাই করে আসছিলেন। জিজ্ঞাসাবাদে বলেছে, তারা বেদে সম্প্রদায়ের। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

Link copied!