• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

জনতার ধাওয়া খেয়ে ট্রাকসহ গরু রেখে পালাল চোর


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৬, ২০২৪, ০৭:০৩ পিএম
জনতার ধাওয়া খেয়ে ট্রাকসহ গরু রেখে পালাল চোর

জামালপুরের মেলান্দহে জনতার ধাওয়া খেয়ে ট্রাকসহ সাতটি গরু রেখে পালিয়ে গেছে চোরের দল। বুধবার (২৬ জুন) সকালে উপজেলার জামালপুর–দেওয়ানগঞ্জ আঞ্চলিক মহাসড়কের মালঞ্চ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদারগঞ্জ উপজেলা শ্যামগঞ্জ কালীবাড়ি বাজার এলাকার তিনটি বাড়ি থেকে সাতটি গরু চুরি হয়। চোরেরা ট্রাক নিয়ে চুরি করতে এসেছিল। মেলান্দহ উপজেলার দেওয়ানগঞ্জ–জামালপুর মহাসড়ক দিয়ে জামালপুর শহরের দিকে ট্রাকটি যাচ্ছিল। চুরি যাওয়া একটি গরুর মালিক টের পেয়ে মোটরসাইকেল নিয়ে ট্রাকটির পিছু নেন। একপর্যায়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয় ট্রাকটি। মোটরসাইকেলটি নিচে পড়ে ট্রাকের ইঞ্জিন বন্ধ হয়ে গেলে চোরের দল সব রেখে পালিয়ে যায়।

গরুর মালিক শাহজালাল বলেন, “রাত ২টার পরে আমার চারটি গরু চুরি করে নিয়ে যায় তারা। আমি ভোরে বুঝতে পেরেছি যে আমার গরু চুরি হয়েছে। এর মধ্যে আমার একটা গরু মারা গেছে।”

সাইফুল ইসলাম নামের অপর একজন বলেন, “আমার দুটি গরু চুরি হয়েছে। সকালে ফেসবুকে দেখতে পাই ট্রাকে গরুর রেখে চোর পালিয়ে গেছে। পরে এসে দেখি এখানে আমার দুই গরু।”

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, “ট্রাকে গরু রেখে পালিয়ে গেছে চোরেরা। এই ঘটনায় মামলা হবে।”

Link copied!